কর্কট রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের চতুর্থ  রাশি কর্কট
  • মাঘ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে
     

Asianet News Bangla | Published : Jan 19, 2021 3:58 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ  রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। 

আরও পড়ুন- মঙ্গলবার ৩ রাশি শুভ খবর পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

এরা অত্যন্ত খুঁতখুঁতে এবং ভীতু প্রকৃতির হয়। এই রাশির ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির থেকে ব্যবসাতেই বেশি উন্নতি করে। এই রাশির জাতক-জাতিকারা খুব আত্মকেন্দ্রীক তবে স্পর্শকাতর। এরা বাবা মায়ের অত্যন্ত প্রিয়। এরা বিলাসী অথচ আদর্শবাদী। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

মাঘ মাস কর্কট রাশি কর্মক্ষেত্র থেকে মানসিকভাবে অত্যাচারিত হতে পারেন। ব্যবসায় শুভ ফলের আশা করা যায়। বাড়িতে কোনও কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে। অপরের উপকার করে সুনাম বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও কাজের খবর পেতে পারেন। শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য বারতি খরচ হতে পারে। এই মাসে দরকারি সমস্ত কাজ সেরে ফেলুন। গুরুজনদের শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।  সঙ্গীর বিষয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

Share this article
click me!