মীন রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দ্বাদশতম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের দ্বাদশতম রাশি মীন
  • মাঘ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 28, 2021 3:19 AM IST

মাঘ মাস বাংলা মাসের দ্বাদশতম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দ্বাদশতম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশতম রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি।  

আরও পড়ুন- বৃহস্পতিবার ৪ রাশির কোনও জটিল সমস্যার সমাধান হতে পারে, দেখে নিন আপনার রাশিফল ...

প্রেমের জীবন সুখের না হলেও বৈবাহিক জীবন এদের অত্যন্ত সুখের। প্রতিবাদ করতে গিয়ে বহুবার বিপদে পড়েছে। এই রাশির জাতক-জাতিকারা উদার পরোপকারী ও সৎ প্রকৃতির। এদের জীবনের প্রধাণ লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। এদের মানসিক অস্থিরতা মাঝে মাঝেই এদের লক্ষ্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়। এরা অন্যায়ের সঙ্গে একেবারেই আপোস করতে পারে না। এরা সাধারণত নম্র ও ধার্মিক প্রকৃতির হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন-  আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে পারছেন না কিছুতেই, তবে পার্সে রাখুন এই জিনিস ...

মাঘ মাস মীন রাশির ব্যবসার প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ রয়েছে, পাশাপাশি ব্যবসার উন্নতির যোগও রয়েছে। প্রতিযোগীতামূলক বিষয়ে সাফল্যের যোগ রয়েছে। ব্যবাসয় লাভের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। আয় ভালো হলেও ব্যয়ের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। কোনও মহিলার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য খুব শুভ মাস।  শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, ফলে চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। এই মাসে অপরের প্রতি বিরোধী মনোভাব বৃদ্ধি পেতে পারে।   

Share this article
click me!