কুম্ভ রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের দশম রাশি কুম্ভ
  • মাঘ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 27, 2021 3:10 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি।  

আরও পড়ুন-  বুধবারে ৩ রাশির প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল

অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- চাণক্য নীতি অনুসারে, এই গুণ মহিলাদের মধ্যে পুরুষদের তুলনায় ছয়গুণ বেশি 

মাঘ মাস কুম্ভ রাশির গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আসতে চলেছে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে। আয়ের পরিমান হঠাৎ করেই বৃদ্ধি পেতে পারে। কাছের মানুষদের থেকে মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও জটিল চিন্তার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এই মাসে ব্যবসার বিষয়ে ভাল ফল পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে চাপ বৃদ্ধি পেতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রচুর উদ্যোগ থাকলেও পারিপার্শ্বিক চাপের ফলে কাজে ব্যাঘাত ঘটবে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা রয়েছে। 
 

Share this article
click me!