খাবার পাতে চুল পড়লে তা এই অশুভ লক্ষণের ইঙ্গিত দেয়, জেনে নিন এই বিষয়ে

এই অশুভ ও অশুভ লক্ষণগুলি দৈনন্দিন জীবনে ঘটতে থাকে এবং ভবিষ্যতের ঘটনাগুলির ইঙ্গিত দেয়। অনেক সময় আমরা এই ঘটনাগুলিকে উপেক্ষা করি এবং প্রচুর ক্ষতির সম্মুখীন হই। যেখানে সময় মতো তাদের প্রতি মনোযোগ দিলে ঝামেলা ও ঝামেলা এড়ানো যায়। 
 

Web Desk - ANB | Published : May 28, 2022 6:54 AM IST

কিছু ঘটনা অশুভ ও অশুভের সঙ্গে সম্পর্কিত। একটি সম্পূর্ণ শাস্ত্র - শাস্ত্র তাদের উপর রচিত হয়েছে। এই অশুভ ও অশুভ লক্ষণগুলি দৈনন্দিন জীবনে ঘটতে থাকে এবং ভবিষ্যতের ঘটনাগুলির ইঙ্গিত দেয়। অনেক সময় আমরা এই ঘটনাগুলিকে উপেক্ষা করি এবং প্রচুর ক্ষতির সম্মুখীন হই। যেখানে সময় মতো তাদের প্রতি মনোযোগ দিলে ঝামেলা ও ঝামেলা এড়ানো যায়। 

খাবারের সঙ্গে সম্পর্কিত এই অশুভ লক্ষণ বিপজ্জনক 
অনেক সময় এমন হয় যে খাবারে চুল বেরিয়ে আসে। যদি এটি মাঝে মাঝে ঘটে, অর্থাৎ মাসে একবার, তাহলে তা উপেক্ষা করা যেতে পারে। কিন্তু খাবারে ঘন ঘন চুল পড়া বিপদের ঘণ্টার মতো। খাবারে ঘন ঘন চুল পড়া একটি অশুভ লক্ষণ। এটি অর্থের ক্ষতি, কোনও সংকট, ক্ষতির লক্ষণ। অন্যদিকে, কেউ যদি এই দূষিত খাবার খান, তবে এটি আরও ক্ষতির কারণ হতে পারে। খাবারে চুল বের হলে সেই খাবার খাবেন না, গরু বা কোনও পশুকে খাওয়াবেন। একইভাবে যে পশুর পা আছে তাকেও খাওয়ান। অন্যথায়, এই জাতীয় খাবার খেলে দারিদ্র্য আসে। 

আরও পড়ুন- মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, জেনে নিন রাশি অনুযায়ী

খাবারে চুল পড়া অশুভ রাহুর লক্ষণ 
খাবারে চুল পড়া যেমন অশুভ তেমনি কোনও ব্যক্তির সঙ্গে ঘন ঘন এমন হওয়াটাও অশুভ রাহুর লক্ষণ। এটি বলে যে রাহু দেশটির উপর খারাপ প্রভাব ফেলে। অশুভ রাহুর কারণে অনেক ধরনের ক্ষতি হয়। এতে স্থানীয়দের অর্থের ক্ষতি হয়। তার আর্থিক উন্নতি বাধাগ্রস্ত করে। খরচ বাড়ায়। অপ্রয়োজনীয় ক্ষতি করে। এটা বলা যায় যে এটি কোনও অবস্থাতেই অর্থ ব্যক্তির হাতে থাকতে দেয় না। 
অশুভ রাহুর প্রভাবের কারণে মানুষের আচার-আচরণ নষ্ট হয়ে যায়। সে রেগে যায়, বিরক্ত হয়, কটু কথা বলে। নেশা, খারাপ সঙ্গ, অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। তার লোকজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে থাকে। এটি সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করার ক্ষমতা হারিয়ে ফেলে। সে ভুল সিদ্ধান্ত নিতে শুরু করে। তার কাজ নষ্ট হতে পারে। তাই এই ধরনের লক্ষণ উপেক্ষা না করে অশুভ রাহুর শান্তির জন্য ব্যবস্থা নিন। 

Share this article
click me!