বাড়িতে এই পাঁচটি ঘটনার একটাও ঘটেছে কি? তাহলে বুঝুন বড় বিপদ আসতে চলেছে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নেতিবাচক শক্তি বা ঝামেলা মানুষের জীবনে আসার আগে অনেক ইঙ্গিত দেয়। আপনিও যদি এমন লক্ষণ পেয়ে থাকেন, তাহলে বুঝে নিন আপনার জীবনে সমস্যা আসতে চলেছে।

Parna Sengupta | Published : Jun 13, 2022 1:25 PM IST

শক্তি দুই প্রকার। নেতিবাচক এবং ইতিবাচক। একদিকে ইতিবাচক শক্তির প্রভাবে ব্যক্তির ঘরে সুখ, শান্তি, সমৃদ্ধি বজায় থাকে এবং উন্নতি আসে, অন্যদিকে নেতিবাচক শক্তির কারণে ব্যক্তির জীবনে একের পর এক সমস্যা আসতে থাকে। নেতিবাচক শক্তির কারণে ঘরের সুখ বিঘ্নিত হয়। কখনও কখনও নেতিবাচক শক্তির কারণে একজন মানুষকে এমন দিন কাটাতে হয় যা সারাজীবন তার দুঃখের কারণ হয়ে থাকে। আমাদের দৈনন্দিন অভ্যাস বা আমাদের রোজকার কাজ, ভাগ্যে বড়সড় প্রভাব ফেলে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নেতিবাচক শক্তি বা ঝামেলা মানুষের জীবনে আসার আগে অনেক ইঙ্গিত দেয়। আপনিও যদি এমন লক্ষণ পেয়ে থাকেন, তাহলে বুঝে নিন আপনার জীবনে সমস্যা আসতে চলেছে। এমতাবস্থায় লক্ষণগুলো চিহ্নিত করে সমাধান করা গেলে সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। আসুন জেনে নিই সেই লক্ষণগুলো সম্পর্কে

পেঁচার ডাক বা কান্না
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি বা বাড়ির সদস্যরা বারবার পেঁচার কান্না শুনতে পান বা আপনার বাড়ির দিকে দীর্ঘক্ষণ তাকিয়ে কোনও পেঁচা কাঁদতে থাকে তবে এই লক্ষণটি শুভ বলে মনে করা হয় না। এর মানে হল যে সেই বাড়ির কোনও সদস্যের মৃত্যু হতে পারে বলে মনে করা হচ্ছে।

লাল পিঁপড়ে দেখা
এটা বিশ্বাস করা হয় যে লাল পিঁপড়ে যদি হঠাৎ কারো বাড়িতে দেখা দেয় তবে এই চিহ্নটিও সঠিক নয়। এর অর্থ ভবিষ্যতে এটি সেই বাড়ির সদস্যদের অসুস্থতা এবং অর্থ ক্ষতির দিকেও নির্দেশ করে।

তুলসী গাছ বার বার শুকিয়ে যাওয়া
ধর্মীয় বিশ্বাস অনুসারে, যদি কোনও ব্যক্তির বাড়িতে তুলসী গাছটি বারবার শুকিয়ে যায় তবে এর অর্থ হল বাড়িতে নেতিবাচক শক্তির আবাস হয়। তুলসী গাছের ঘন ঘন শুকিয়ে যাওয়াও জীবনের কিছু খারাপ ঘটনার লক্ষণ হতে পারে।

ছোট প্রাণী বাড়িতে আসছে
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি হঠাৎ করে আপনার বাড়িতে ইঁদুর, মৌমাছি, বা কোনো ধরনের অণুজীব চলে আসে, তবে তাও শুভ বলে মনে করা হয় না।

কোনও জিনিস ভাঙ্গা
বিশ্বাস অনুসারে, যদি কোনও ব্যক্তির বাড়িতে রাখা কিছু জিনিস যেমন আয়না, বিছানা, চেয়ার, টেবিল হঠাৎ নিজেরাই ভেঙে যায় তবে এটিও শুভ লক্ষণ নয়। এ ধরনের ঘটনা আগামীতে কিছু সমস্যার ইঙ্গিত দেয়।

আরও পড়ুন- ব্যবসা সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই তিন রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

আরও পড়ুন- শ্বশুরবাড়ির উস্কানিতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলার আশঙ্কা এই জন্মতারিখের জাতকদের- দেখে নিন সংখ্যাতত্বের গণনা

আরও পড়ুন- মিটে যাবে সকল দ্বন্দ্ব , আজ এই তিন রাশির দাম্পত্য ও প্রেম জীবন কাটবে আনন্দে

Share this article
click me!