Astrological Tips for Money: যদি কোটিপতি হতে চান, তবে কাজে লাগান ৫ টাকার এই জ্যোতিষশাস্ত্রীয় টোটকা

এই কৌশলগুলি করার পরে, ব্যক্তির কোনও ধরণের অর্থ সংকটের মুখোমুখি হয় না এবং সারা জীবন টাকার বৃষ্টি হতে থাকে।
 

Web Desk - ANB | Published : Dec 22, 2021 6:13 AM IST

পকেটে টাকা থাকলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে আত্মবিশ্বাসী থাকা যায়। এই কারণেই কোটিপতি হওয়া সবার স্বপ্ন। অনেক সময় অনেক চেষ্টা ও পরিশ্রমের পরেও আমরা সেই সাফল্য পাই না। যার কারণে জীবনে অনেক টাকা থাকে না। এমন পরিস্থিতিতে অনেক সময় একজন মানুষ হতাশ ও বিচলিত হয়ে পড়েন। এমন কোটিপতি হওয়ার জন্য মানুষও অনেক পদ্ধতি অবলম্বন করে।
যেখানে কিছু লোক সব সময় কঠোর পরিশ্রম করে অর্থ উপার্জন করতে চায়, সেখানে কিছু লোক কৌশল করে সহজেই প্রচুর টাকার মালিক হয়ে যান। যদিও কিছু মানুষের ভাগ্য খুব শক্তিশালী, যার কারণে মা লক্ষ্মীর কৃপা সব সময় তাদের উপর বজায় থাকে। আজ আমরা আপনাকে কোটিপতি হওয়ার কিছু নিশ্চিত কৌশল সম্বন্ধে জানাবো। যা আপনার জন্য বিশেষ হতে পারে। এখন বিষয় হল এই কৌশলগুলি খুবই সহজ এবং মাত্র ৫ টাকায় করা যায়। এই কৌশলগুলি করার পরে, ব্যক্তির কোনও ধরণের অর্থ সংকটের মুখোমুখি হয় না এবং সারা জীবন টাকার বৃষ্টি হতে থাকে।
এই কৌশলগুলি জীবনকে বদলে দেবে
আপনিও যদি জীবনে ধনী হতে চান, তাহলে ৫ টাকার কয়েনে সিঁদুর দিয়ে আপনার নামের প্রথম অক্ষরটি লিখুন। এরপর আপনার নামের অক্ষর দিয়ে লেখা অংশটি উপরের দিকে রেখে ছাদে থাকা জলের ট্যাঙ্কে সারা রাত রেখে দিন। এখানে জলের ট্যাঙ্ক না থাকলে এভাবে খালি স্প্ল্যাশে রাখুন। কথিত আছে যে যারা এটি করেন, তারা পরের দিন দেবী লক্ষ্মীকে আবাহন করার সময় একটি লাল কাপড়ে কয়েনটি মুড়ে তাদের পার্সে রাখুন।
যে কোনও ব্যক্তি যিনি দারিদ্র্যের শিকার বা দীর্ঘদিন ধরে ঋণের বোঝার সম্মুখীন। এই ধরনের লোকদের জন্য ৫ টাকার কয়েনের আরও একটি কৌশল রয়েছে, যা ফলপ্রসূ বলে বিবেচিত। এই প্রতিকার করার জন্য, পূজার স্থানে চাল ও দুর্বা ভর্তি একটি ঘট স্থাপন করুন, তারপর সেই ঘটে ৫ টাকার মুদ্রা রাখুন। সেই ঘটকে প্রতিদিন পুজো করুন, এতে জীবন থেকে আর্থিক সমস্যা দূর হবে।
অর্থ উপার্জনের সমস্ত প্রচেষ্টা যদি ব্যর্থ হয় তবে এই প্রতিকারটি আপনাকে অনেক উপকার দেবে। এই প্রতিকার করার জন্য শুক্রবার রাতে যেখানে পূজার স্থান আছে সেখানে একটি জল ভর্তি ঘট রাখুন। তারপর সেই ঘটে ৫ টাকার কয়েন রাখুন। এর পরে, কলশের উপর জাফরান দিয়ে একটি স্বস্তিক চিহ্ন তৈরি করুন। তারপর প্রতিদিন এই কলশের পুজো করুন। এই পদ্ধতিতেও মা লক্ষ্মী অর্থ বর্ষণ করেন।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!