112

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য গৃহ, শিল্প, পেশা, অর্থ-সহ প্রতিটি ক্ষেত্রেই সাফল্য আসবে। ২০২২ সালটি ক্যারিয়ারের দিক থেকে চমৎকার হতে চলেছে। এই বছর আপনাকে কৌশল এবং নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। এছাড়াও, আপনি একটি বাড়ি কেনার পাশাপাশি বিচক্ষণতার সঙ্গে অন্য সম্পত্তিও কিনতে পারেন। আগামী বছরে আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মধুর হয়ে উঠবে। এই বছর আপনার প্রতি আপনার আত্মীয়দের মনোভাবও পরিবর্তিত হবে। এই বছরটি আপনার আনন্দদায়ক হবে। 

Subscribe to get breaking news alerts

212

এই বছর শুক্র আপনাকে অনেক ভালো সুযোগ দেবে। এই বছর আপনাকে শক্তি, অনুপ্রেরণা এবং শিক্ষা দেবে। নতুন বছর আপনার জন্য উদ্দীপনায় ভরপুর হবে। তা সত্ত্বেও, আপনি যে কাজই করুন না কেন প্রচুর পরিশ্রমের প্রয়োজন হবে। আপনার চাকরির কারণে, ২০২২ সালে বিভিন্ন জায়গায় ভ্রমণের প্রয়োজন হতে পারে। তাই চাকরিজীবীরা উপকৃত হবেন। সামগ্রিকভাবে, নতুন বছর আপনার জন্য একটি ভাল বছর হিসেবে প্রমাণিত হবে।

312

বছরের শুরুতে মিথুন রাশির জাতকরা আরামদায়ক এবং আকর্ষণীয় বোধ করার জন্য প্রয়োজনীয় সমস্ত উপায় ও সুযোগ পাবেন। আপনার মানসিক অস্থিরতা এবং চাপ অনুভব করার সম্ভাবনা রয়েছে। সারা বছর আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে, তবে সেপ্টেম্বরে আপনার ধার এড়ানো উচিত। ২০২২ সালে প্রেমের পারদ চড়তে পারে। নভেম্বর মাস আপনার সেরা মাস হবে, তবে এই বছরটি আপনাকে সাধারণভাবে সম্মান এবং দিক নির্দেশনা দেবে।

412

এই রাশির অধিপতি সূর্য ও বৃহস্পতি প্রিয়। কর্কট রাশির জন্য নতুন বছর অবশ্যই শুভ। আপনার পেশার ক্ষেত্রে আপনি সহকর্মী এবং প্রতিযোগীদের দৃষ্টি আকর্ষণ করবেন। অর্থের দিক থেকে এই বছরটি আপনার জন্য শুভ হবে। এটি আপনার বাড়িতে দামী জিনিস আনার জন্য একটি দুর্দান্ত বছর। আপনার দৈনন্দিন আচরণ এবং ঘরোয়া কাজে কিছু ছোট পরিবর্তন আসবে। এই বছর বৃহস্পতি আপনাকে আরও দায়বদ্ধ এবং শৃঙ্খলাবদ্ধ করবে।

512

এই বছরটি আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ সুযোগ হিসেবে প্রমাণিত হবে। দেখবেন জানুয়ারীতে আপনার অনেক দায়িত্ব আছে, কিন্তু সময় যত গড়াবে ততই সবকিছু স্থির হতে শুরু করবে। আপনি জুন মাসে চাকরি পরিবর্তন করার মত অনুভব করবেন এবং জুলাইয়ের মাঝামাঝি থেকে আপনি এর জন্য নতুন প্রস্তাব পেতে শুরু করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি বিশেষ সম্পর্কও তৈরি করবেন। আপনি সম্ভবত একটি সম্পত্তি কিনতে পারেন বা এই বছর কিছু বড় লাভ করতে পারেন।  আপনার নতুন বছর আনন্দ এবং আবেগে পূর্ণ হতে চলেছে।

612

এই বছর ঈশ্বর আপনার উপর আশীর্বাদ বর্ষণ করবেন। এই বছর আপনাকে পেশাদার পরিপূর্ণতা দেবে যা আপনি সব সময় চেয়েছিলেন। আপনার অস্তিত্বে কিছু মতবিরোধ হতে পারে। প্রেমের ক্ষেত্রে, কন্যা রাশির ২০২২ সালে, আপনার ভাগ্য সবচেয়ে শক্তিশালী হবে। এই বছর, আপনার তহবিল আপনার জন্য পথের নেতৃত্ব দিচ্ছে। এই বছর আপনি কোনও বিলম্ব ছাড়াই আপনার ইচ্ছাগুলি পূরণ করবেন। ২০২২ সালের দ্বিতীয়ার্ধে, ষষ্ঠ ঘরটি সূর্যের অনুকূল হবে এবং এটি অবশ্যই একটি ভাল শেষ নিয়ে আসবে।

712

তুলা রাশি চলতি বছর তাদের জীবনে অনেক উত্থান-পতন দেখেছে। এর পরে, তুলা রাশির জাতকরা আশা করছেন যে নতুন বছর তাদের জন্য সুখবর বয়ে আনবে। তুলা রাশির জাতকরা নতুন বছরের শুরুতে শারীরিক, মানসিক এবং কর্মজীবনের ক্ষেত্রে অনুকূল ফল পেতে পারেন। ব্যবসা ও সংসার নিয়ে কথা বললে হয়তো তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো কাটতে চলেছে। কারণ আগামী ২০২২ সালে শনির সাড়ে সাতি থেকে মুক্ত হতে চলেছে। তাই এপ্রিল মাসের পরের সময়টা আপনার জন্য খুবই শুভ হতে চলেছে।

812

রাহু এবং কেতু আপনার রাশিতে পরিবর্তিত হতে চলেছে, তাই এই বছরটি কিছুটা কঠিন হবে তবে শেষ পর্যন্ত এটি আপনার জন্য অনুকূল হবে। আপনার ভাই এবং স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের জন্য একটু বেশি মনোযোগের প্রয়োজন হতে পারে। অন্যদিকে, নতুন বছর জ্ঞান অন্বেষণকারীদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চাইলে আগস্ট মাস হবে সেরা মাস। বৃশ্চিক রাশির জন্য প্রেম অবশ্যই জীবন অবশ্যই শুভ হবে।

912

নতুন বছরে ধনু রাশিতে প্রেম ও স্বাস্থ্য বৃদ্ধি পাবে। বছরের শুরুতে আপনার রাশিতে মঙ্গল প্রবেশের সঙ্গে সঙ্গে আপনার আরোহী সক্রিয় থাকবে এবং আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। ধনু রাশির লোকেরা ২০২২ জুড়ে আর্থিক স্থিতিশীলতা অনুভব করতে পারে। এই বছর অবশ্যই আপনাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। বৃহস্পতি সারা বছর আপনাকে ভাগ্যের সঙ্গে আশীর্বাদ করবে। এ বছর অসতর্ক থাকার অভ্যাস ত্যাগ করাই বাঞ্ছনীয়।

1012

কর্মজীবনের ক্ষেত্রে আপনার রাশিচক্রের চারপাশে তৈরি পজেটিভ ভাইবস থেকে আপনি উপকৃত হবেন, সরকারি কর্মচারীদের সঙ্গে মেলামেশার করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। বছরের দ্বিতীয়ার্ধ আপনাকে সুখ ও সমৃদ্ধি দেবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ থাকবেন তবে জুন এবং জুলাই মাসে অপ্রত্যাশিত আঘাত থেকে সাবধান থাকুন। নতুন বছর আপনার জন্য অনেক শুভ যোগ বহন করতে চলেছে কারণ আপনি অবশ্যই একটি স্বাস্থ্যকর এবং ব্যালেন্সড জীবনধারা পরিচালনা করবেন।

1112

বছরের শুরুটা আপনার জন্য দারুণ হবে, তবে ফেব্রুয়ারিতে আপনি একটু চাপ অনুভব করতে পারেন। তবে ভয় পাওয়ার দরকার নেই কারণ মার্চ এবং এপ্রিল আপনার জন্য একটি নতুন শুরুর মতো আসবে। ইউরেনাস আপনাকে এমন লোকদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করবে যারা আপনার সম্পূর্ণ বিপরীত। আপনার মনোযোগ আপনার ব্যক্তিগত জীবনের দিকে হওয়া উচিত। এই বছর আপনি ক্রমাগত আরও কিছু করার অনুপ্রেরণা নিয়ে আপনার স্বপ্নগুলি অনুসরণ করবেন। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য চমৎকার হবে। 

1212

এই বছর আপনাকে সঠিক পথে নিয়ে যাওয়া হবে এবং আপনি অন্যদের প্রতি যে দয়া দেখিয়েছেন তা আপনি ফিরে পাবেন। এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনার পরিবার কিছুটা টেনশনে থাকবে। প্রথম তিন মাস নতুন সম্পর্ক তৈরি এবং বিয়ে করার জন্য আদর্শ। এই বছরটি প্রেমের ক্ষেত্রে মিশ্র থাকবে। এই বছর নেপচুন আপনাকে সৃজনশীল করে তুলবে। বছরের শেষ পর্যন্ত নিজের সেরাটা দিতে হবে। এতে অনেক উপকার হবে। তাই নতুন বছরে এর সবচেয়ে বেশি নিজের সেরাটা দিতে থাকুন।