Jupiter Transit 2021- রাশি পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি, ৪ রাশির বাড়বে ব্যাপক সমস্যা

মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বৃহস্পতি। বৃহস্পতির রাশি পরিবর্তিত মেষ থেকে মীন রাশি মানুষ কে প্রভাবিত করতে যাচ্ছে। এই চার রাশির উপর কি প্রভাব পড়তে চলেছে।
 

Asianet News Bangla | Published : Nov 17, 2021 6:48 AM IST

রাশি পরিবর্তন করবে বৃহস্পতি। মকর রাশিতে তার যাত্রা সম্পূর্ণ হচ্ছে। পঞ্জিকার এর মতে ২০ নভেম্বর ২০২১ তারিখে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে গুরুগ্রহ বৃহস্পতি। মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে বৃহস্পতি। বৃহস্পতির রাশি পরিবর্তিত মেষ থেকে মীন রাশি মানুষ কে প্রভাবিত করতে যাচ্ছে। এই চার রাশির উপর কি প্রভাব পড়তে চলেছে।
মেষ রাশি- বৃহস্পতির রাশি পরিবর্তনের জন্য মিলিত ফল পেত পারেন। বৃহস্পতি আপনার দাম্পত্য জীবন সুখী করে তুলতে পারে। ধর্ম-কর্মের ক্রিয়াকলাপে রুচি বাড়তে পারে। এই গোচর কালে আলস্য ত্যাগ করুন ও আপনার লক্ষ্য পূরণের জন্য চেষ্টা করুন। নেগেটিভ চিন্তা থেকে দূরে থাকুন। এই সময় ব্যবসায় লাভ হতে পারে, কিন্তু আরও পরিশ্রম করতে হবে। নতুন কাজ শুরু করলে তা পূরণ করা সম্ভব।
বৃষ রাশি ​- বৃহস্পতির রাশি পরিবর্তন আপনার জন্য বিশেষ হতে চলেছে। এই সময় কর্মস্থলে সতর্কতা বজায় রাখতে হবে। মানসিক চাপ এবং পরিস্থিতিও বিপরীত দিকে যেতে পারে। এই সময় নিয়ম মেনে চলার চেষ্টা করুন। জীবন সঙ্গীর সঙ্গে যোগাযোগ করতে পারেন। বাণীর মধুরতা তৈরি করা। যদি কোনও পুরনো রোগ হয় তাহলে সেই বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।
মিথুন রাশি- বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে আপনার মান সম্মান বৃদ্ধি করা হচ্ছে। এই সময় আপনি প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। তবে সুযোগ-সুবিধা পেতে আরও চেষ্টা করতে হবে। ঘর-পরিবারের লোকেদের সহায়তা পাওয়া যাবে। ঘরের বয়স্ক লোকেদের স্নেহ পাবেন। কাজ এবং ব্যবসায় লাভজনক অবস্থা তৈরির সুযোগ থাকবে। এই লক্ষ্যগুলি পূরণ করতে যথেষ্ট সফলতা অর্জন করা সম্ভব।
কর্কট রাশি- বৃহস্পতির রাশি পরিবর্তনের ক্ষেত্রে বিশেষ সতর্কতার জন্য বলা হচ্ছে। এই সময় সে সবের খেয়াল রাখুন। জীবনশৈলী অনুশাসিত করার চেষ্টা করুন। বিভিন্ন ধনের ক্ষেত্রে আশঙ্কা থাকতে পারে। মানসম্মান হানি হতে পারে। মানসিক কষ্টগুলো বেড়ে উঠতে পারে। সক্রিয় থাকার চেষ্টা করুন। ভুল চিন্তা এবং ভুল সঙ্গ থেকে দূরে থাকুন। বিভ্রান্তিকর অবস্থা থেকে দূরে থাকুন।

আরও পড়ুন- রাশি পরিবর্তন করছে সূর্ষ, এর ফলে সাবধানে থাকতে হবে এই ৬ রাশির

আরও পড়ুন- বৃশ্চিক রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

আরও পড়ুন- বুধবারে ৪ রাশির সম্পর্কে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার রাশিফল

"

Share this article
click me!