Asianet News BanglaAsianet News Bangla

Sun Transit 2021- রাশি পরিবর্তন করছে সূর্ষ, এর ফলে সাবধানে থাকতে হবে এই ৬ রাশির

সূর্যের এই পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জীবনে পড়বে ব্যাপক প্রভাব। এই পরিবর্তনের ফলে সমস্যা বৃদ্ধি পাবে কয়েকটি রাশির। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে দেখা দিতে পারে সমস্যা।
 

Sun Transit in scorpio be careful of these 6 Zodiac signs BDD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 11:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাশিঘর পরিবর্তন করেছে সূর্য। সূর্যের এই পরিবর্তন কে বৃষিক সংক্রান্তিও বলা হয়। কারণ হল সূর্য এবারে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। ১৬ নভেম্বর, মঙ্গলবার, দুপুর ১২টা বেজে ৪৯ মিনিটে, সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। সূর্যের এই পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জীবনে পড়বে ব্যাপক প্রভাব। এই পরিবর্তনের ফলে সমস্যা বৃদ্ধি পাবে কয়েকটি রাশির। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে দেখা দিতে পারে সমস্যা।
মেষ রাশিফল ​​- সূর্যের এই পরিবর্তন অর্থের দিক থেকে কম শুভ হবে। এই সময়ে হঠাৎ ক্ষতিও হতে পারে। তাই টাকার ব্যাপারে সতর্ক থাকুন। স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে। বিরোধীরা ক্ষতি সাধনের চেষ্টা করতে পারে। তাই সতর্কতা অবলম্বন করা।
কর্কট রাশিফল- শিক্ষা ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রেমের সম্পর্কে বাধা এবং ঝামেলা হতে পারে। এ সময় অহংকার, ক্রোধ ও ভুল বোঝাবুঝির অবস্থা পরিহার করতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে হলে আপনাকে একটি কৌশল নিয়ে কাজ করতে হবে। সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। এর সদ্ব্যবহার করার চেষ্টা করুন। 
সিংহ রাশিফল ​​- আপনার জন্য সূর্যের ট্রানজিট গুরুত্বপূর্ণ। এ সময় কিছু বিষয়ে খেয়াল রাখতে হবে। আপনার তৃতীয় ঘরে সূর্যের গমন ঘটতে চলেছে। এই ট্রানজিট সময়কালে আপনি শক্তির অভাব অনুভব করতে পারেন। আপনি যদি দায়িত্বের অবস্থানে থাকেন তবে আপনার সহকর্মীদের সাথে শালীন আচরণ করুন। অধিকারের অপব্যবহার করবেন না, অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। লক্ষ্য পূরণে অসুবিধা হতে পারে। ধৈর্য ধারণ করো. রাগ ও অহংকার থেকে দূরে থাকার চেষ্টা করুন। ইমেজ উন্নত করার চেষ্টা করুন। স্বাস্থ্যের যত্ন নিন।
কন্যা রাশিফল ​​- সূর্যের গমন অর্থ সাশ্রয়ের ক্ষেত্রে কিছু ঝামেলা দিতে পারে। সূর্যের রাশি পরিবর্তন আপনার খরচ বাড়াতে পারে। এই সময়ে, খরচের দিকে মনোযোগ দিতে হবে। আয়ের অতিরিক্ত অর্থ ব্যয় মানসিক সমস্যা সৃষ্টি করতে পারে। ধৈর্য ধারণ করো. এই সময়ে কারো ক্ষতি করবেন না, এই কারণে ক্ষতিও হতে পারে। কন্ঠ সুরেলা করার চেষ্টা করুন। বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন।
বৃশ্চিক রাশিফল ​​- সূর্য আপনার রাশিতে প্রবেশ করছে , যার কারণে এই রাশির সর্বাধিক প্রভাব আপনার রাশিতে দেখা যাবে। সূর্যের রাশি পরিবর্তন আপনাকে সাহসী করে তুলবে। এই সময়ে বড় সিদ্ধান্ত নেওয়া হতে পারে। কেতু ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে উপবিষ্ট। সূর্য এবং কেতুর সংযোগও জীবনে আকস্মিক ঘটনা ঘটাতে পারে। চাকরি নিয়ে কোনো ঝুঁকি নেবেন না। ভুলভাবে টাকা পাওয়ার চেষ্টা করবেন না। খারাপ সঙ্গও ত্যাগ করুন।
মীন রাশিফল ​​- কাজ শেষ করতে বাধা আসতে পারে। এই সময় ধৈর্য ধরুন। অলসতা ইত্যাদি থেকে দূরে থাকুন। লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। এই সময়ে ভ্রমণ করতে হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

আরও পড়ুন- বৃশ্চিক রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

আরও পড়ুন- বুধবারে ৪ রাশির সম্পর্কে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন- বারবার বাধা আসছে যে কোনও কাজে, মেনে চলুন এই তিন টোটকা

Follow Us:
Download App:
  • android
  • ios