Astrology News- বৃশ্চিক রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। জেনে নিন নভেম্বর মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 17, 2021 4:20 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তিদের অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। এরা প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে। এদের বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে।

নভেম্বর মাসে বৃশ্চিক রাশির বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে। অসুস্থতার কারণে কাজের ক্ষতি হতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ ও মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সমস্যা সমাধানের জন্য অভিভাবকদের যথেষ্ট সাহায্য পাবেন। সংসারের চিন্তায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বেকারদের নতুন চাকরির সুযোগ মিলতে পারে। কোনও ভালো কাজ করার জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। কর্মস্থান নিয়ে মনে ভয় আসতে পারে। স্বামী-স্ত্রীর অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে। অতিরিক্ত খরচের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। ব্যবসার জন্য ঋণ গ্রহন করতে হতে পারে।
আরও পড়ুন- বুধবারে ৪ রাশির সম্পর্কে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন- বারবার বাধা আসছে যে কোনও কাজে, মেনে চলুন এই তিন টোটকা

আরও পড়ুন- জ্যোতিষ টোটকা মেনে কাটিয়ে উঠুন খারাপ সময়, রইল খারাপ সময় কাটানোর টোটকা

"

Share this article
click me!