বাস্তুদোষ দূর করতে ঘরে রাখুন আরোয়ানা মাছের ছবি, জেনে নিন কোথায় রাখবেন এটি

অনেকেই বাড়িতেই অ্যাকোরিয়াম রাখতে চান না। নানা কারণ, মাছ রাখা অনেকের কাছে সমস্যার। তাদের জন্য রইল বিশেষ টোটকা। রাখুন আরোয়ানা মাছের ছবি। শাস্ত্র মতে, এই মাছ সকল বাস্তুদোষ দূর করে থাকে। ভাগ্য ফেরাতে এই মাছের খ্যাতি বিশ্ব জোড়া। বিশ্বের সব থেকে দামি পোষ্য।

Sayanita Chakraborty | Published : Apr 7, 2022 1:40 PM IST / Updated: Apr 07 2022, 07:11 PM IST

বাস্তু মতে, ঘরে মাছ রাখ শুভ। বাড়ির সকল নেতিবাচক শক্তি দূর করতে ঘরে অ্যাকোরিয়াম রাখার কথা উল্লেখ আছে। তবে, শুধু অ্যাকোরিয়াম রাখলেই হল না, তাতে সঠিক নিয়ম অনুসারে মাছ রাখতে হবে। শাস্ত্র মতে, অ্যাকোরিয়ামে ৯টি মাছ রাখা উচিত। তবেই সংসারে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এই ৯টি মাছের মধ্যে ৮টি রঙিন ও ১টি কালো মাছ রাখার উল্লেখ আছে। এতে পারিবারিক সকল জটিলতা দূর হবে। 

অনেকেই বাড়িতেই অ্যাকোরিয়াম রাখতে চান না। নানা কারণ, মাছ রাখা অনেকের কাছে সমস্যার। তাদের জন্য রইল বিশেষ টোটকা। রাখুন আরোয়ানা মাছের ছবি। শাস্ত্র মতে, এই মাছ সকল বাস্তুদোষ দূর করে থাকে। ভাগ্য ফেরাতে এই মাছের খ্যাতি বিশ্ব জোড়া। বিশ্বের সব থেকে দামি পোষ্য।

মাছ রাখতে না চাইলে সোনালী রঙের আরোয়ানা মাছের ছবি রাখুন। বাড়ির উত্তর পূর্ব বা পূর্ব দিকে রাখতে পারেন এই মাছের ছবি। মনে করা হয় এই ছবি ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর করে। পাশাপাশি ঘরের শান্তি বজায় রাখে এই মাছ। আপনার সংসারে কারও কুনজর পড়বে না এই ছবির গুণে। তাই সকল বাস্তুদোষ দূর করতে এবার ঘর সাজাতে রাখুন আরোয়ানা মাছের ছবি। 

অকারণ পারিবারিক অশান্তি, আর্থিক জটিলতা কিংবা কোনও কাজে বাধা আসে মাঝেমধ্যেই। অনেকেই আছেন, যারা কঠিন পরিশ্রমের পরও সফল হন না। এমনকী, অনেকের আর্থিক টানাপোড়েন একের পর এক লেগেই থাকে। আর্থিক উন্নতিতে বাধা, আর্থিক জটিলটা কিংবা আর্থিক ক্ষতির সম্মুখীন হন অনেকেই। জানেন কী, এই সবের কারণ হতে পারে বাস্তুদোষ। শাস্ত্র মতে, এই সকল দোষ কাটাতে ঘরে রাখুন আরোয়ানা মাছের ছবি। 
আরোয়ানা মাছ দক্ষিণ পূর্ব এশিয়ার মাছ। ভাগ্য ফেরাতে এই মাছের খ্যাতি বিশ্ব জোড়া। এটি বিশ্বের সব থেকে দামি পোষ্য। এশিয়া, আমেরিকার ধনী ব্যক্তিরা তাদের ঘরের অ্যাকোরিয়ামে রাখেন এই মাছ। ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি ২১ লক্ষ টাকা দাম এই মাছের। এটি বিশ্বের দামী পোষ্যগুলোর মধ্যে একটি। সে কারণেই বাড়িতে এই মাছ পোষা সম্ভব হয়ে ওঠে না কিন্তু, শাস্ত্র মতে ঘরে আরোয়ানা মাছের ছবি রাখলেও উপকার পাবেন। এবার সকল দোষ দূর করতে মেনে চলুন এই টোটকা। 

আরও পড়ুন- পিতলের অন্নপূর্ণা মূর্তি দূর করবে সকল বাস্তুদোষ, জেনে নিন কোথায় রাখবেন এই মূর্তি

আরও পড়ুন- সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম, জেনে নিন কী কী

আরও পড়ুন- কর্ণাটকে অবস্থিত কোটি লিঙ্গেশ্বর শিব মন্দির, এই মন্দির সম্পর্কে রইল একাধিক অজানা কাহিনি
 
 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

চরম গাফিলতি বিদ্যুৎ কর্মীদের, পুড়ে ছাই ৪৫টি বাড়ির টিভি-ফ্রিজ-ফ্যান-মোবাইল | West Bengal News
Majherhat : 'যাব কোথায়, ভোট শেষ হতেই সরকার আমাদের ভুলে গেছে!' মাঝেরহাটে ঝুপড়ি উচ্ছেদে উত্তেজনা!
রাশিফল ২৭ জুন : আজ লক্ষ্মীবারে লক্ষ্মীলাভ এই ৭ রাশির , আপনার রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল
Malda News : ৪০ লক্ষ্য টাকার. . .কলেজের পাশে এসব কি চলছে! পাচারের আগেই গ্রেফতার ৩
'পার্ক সার্কাস, নিউ মার্কেট, রাজাবাজার ও মেটিয়াবুরুজে কবে বুলডোজার চলবে?' প্রশ্ন Suvendu Adhikari-র