দুর্গা পুজোয় টাকার জায়গায় রাখুন এই ফুল হবে না অর্থের অভাব, আয় দ্রুত বাড়বে

বাস্তুশাস্ত্রে পলাশ ফুলের প্রতিকারকে ধন-সম্পদ লাভের জন্য অত্যন্ত কার্যকর বলে মনে করা হয়েছে। পলাশ ফুল অর্থের প্রবাহ বাড়াতে খুবই সহায়ক। আজ আমরা জানবো পলাশের সুন্দর ফুলের কিছু প্রতিকার যা আর্থিক সংকট কাটিয়ে উঠতে খুবই সহায়ক। 
 

Web Desk - ANB | Published : Sep 11, 2022 5:01 AM IST

বাস্তুশাস্ত্রে , গাছ এবং গাছপালা সম্পর্কে অনেক প্রতিকার দেওয়া হয়েছে কারণ তারা ইতিবাচক-নেতিবাচক শক্তিও দেয়। আজ আমরা এমন একটি ফুলের কথা বলব যা জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। এটা পলাশের ফুল। একে টেসু ফুলও বলা হয়। পলাশ ফুল ভেষজ রঙ তৈরি করতে ব্যবহৃত হয়। এ ছাড়াও পলাশ ফুলের আরও অনেক উপকারিতা রয়েছে। অন্যদিকে, বাস্তুশাস্ত্রে পলাশ ফুলের প্রতিকারকে ধন-সম্পদ লাভের জন্য অত্যন্ত কার্যকর বলে মনে করা হয়েছে। পলাশ ফুল অর্থের প্রবাহ বাড়াতে খুবই সহায়ক। আজ আমরা জানবো পলাশের সুন্দর ফুলের কিছু প্রতিকার যা আর্থিক সংকট কাটিয়ে উঠতে খুবই সহায়ক। 

পলাশ ফুলের বাস্তু প্রতিকার
আর্থিক অবস্থা ভালো না থাকলে একটি সাদা কাপড়ে পলাশের একটি ফুল ও একটি নারকেল বেঁধে বাড়ির সম্পদের স্থানে রাখুন। এতে করে দেবী লক্ষ্মীর কৃপায় শীঘ্রই অর্থের প্রবাহ বাড়বে। আর্থিক অবস্থা ভালো হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। শুক্রবার সন্ধ্যায় এই প্রতিকার করা ভাল হবে। লক্ষ্মী দেবীর পূজা করে এই প্রতিকার করলে দ্রুত ফল পাওয়া যায়। যারা পলাশের তাজা ফুল পেতে পারেন না, তারাও শুকনো ফুল দিয়ে এই প্রতিকার করতে পারেন।

আরও পড়ুন- অসুর দমনের জন্য মা দুর্গা এই রূপেও আবির্ভূত হয়েছিলেন, জেনে নিন এই রূপের উপাসনা

আরও পড়ুন- তিন জগতে ত্রাস সৃষ্টিকারী মহিষাসুর-কে রুখতে মর্তে অবতারণ করেছিলেন মা চন্দ্রঘন্টা

আরও পড়ুন- নবরাত্রি হল শক্তি উপাসনার উত্সব, জেনে নিন মা দুর্গার এই নয় রূপের নাম

পলাশ গাছের পুজো
এছাড়াও শুক্রবার পলাশ গাছের পূজা করলে লক্ষ্মীসহ অনেক দেবতার আশীর্বাদ পাওয়া যায়। জীবনে সুখ ও সমৃদ্ধি আছে। অন্তত 5 শুক্রবার এই ব্যবস্থাগুলি করা ভাল হবে।  

Share this article
click me!