দোকানের ক্যাশ বাক্সে রাখুন এই কয়টি জিনিস, নববর্ষের শুভক্ষণে ঘটবে আর্থিক উন্নতি

ব্যবসার বৃদ্ধির জন্য মা লক্ষ্মী ও গণেশের পুজো করে থাকেন সকলে। এই দিন আর্থিক বৃদ্ধি ঘটতে মেনে চলুন বিশেষ টোটকা। আজ আর্থিক বৃদ্ধি করতে ক্যাশ বাক্সে রাখতে পারেন কয়টি বিশেষ জিনিস। আজ রইল তিনটি জিনিসের হদিশ। যা রাখতে পারেন দোকানের ক্যাশ বাক্সে। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে। 

Sayanita Chakraborty | Published : Apr 15, 2022 11:56 AM IST

প্রতিটি ব্যবসায়ীদের কাছে বাংলার নববর্ষ বেশ গুরুত্বপূর্ণ দিন। এদিন ব্যবসার বৃদ্ধির জন্য মা লক্ষ্মী ও গণেশের পুজো করে থাকেন সকলে। এই দিন আর্থিক বৃদ্ধি ঘটতে মেনে চলুন বিশেষ টোটকা। আজ আর্থিক বৃদ্ধি করতে ক্যাশ বাক্সে রাখতে পারেন কয়টি বিশেষ জিনিস। আজ রইল তিনটি জিনিসের হদিশ। যা রাখতে পারেন দোকানের ক্যাশ বাক্সে। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে। 
শাস্ত্র মতে, ক্যাশ বাক্সে আয়না রাখুন। আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে আজ দোকানের ক্যাশ বাক্সে একটি ছোট আয়না রাখুন। শাস্ত্র মতে, আয়না অর্থ আকর্ষণ করে। তাই ক্যাশ বাক্সে আয়না রাখলে আর্থিক বৃদ্ধি ঘটে। এমন ভাবে রাখুন, যাতে বাক্স খুললে সবার আগে আয়না চোখে পড়ে। এই আয়না আপনার আর্থিক বৃদ্ধি ঘটাবে। শাস্ত্র মতে, ক্যাশ বাক্সে আয়না রাখলে গৃহে মা লক্ষ্মীর আগমন ঘটে। তা ছাড়াও আর্থিক যে কোনও জটিলতা কেটে যাবে এই আয়নার গুণে। 

আজ একটি বাটিতে সাদা সরষে ও একটি বাটিতে হলুদ গুঁড়ো নিন। এই দুটো বাটি রাখুন দোকানের ক্যাশ বাক্সের ওপর। শাস্ত্রে, সাদা সরষে ও হলুদ শুভ হিসেবে গণ্য কর হয়। আজ আর্থিক বৃদ্ধি ঘটাতে অবশ্য মেনে চলুন এই টোটকা। বছরের প্রথম দিন এই টোটকা মেনে চললে উপকার পাবেন।  

আজ একটি তামার পাত্রে গোটা সুপারি, হরিতকি, পাঁচটি কড়ি, গোটা হলুদ ও আতপ চাল নিন। সেই পাত্রটি লাল কাপড়ে বেঁধে নিন। এই পাত্রটি ক্যাশ বাক্সে রাখতে পারেন। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে। এবছর মেনে চলুন এই টোটকা। এতে সকল জটিলতা কেটে যাবে। 

আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে হাতিয়ার করুন। একটি আয়না আপনার আর্থিক বৃদ্ধি ঘটাতে পারে। আজ নববর্ষের দিন পালন করুন বিশেষ টোটকা। আজ রইল আম্রপল্লবের একটি বিশেষ টোটকার হদিশ। নববর্ষে পুজো করার আগে এই টোটকা মেনে চলুন। এতে মুহূর্তে দূর হবে সকল অশান্তি। পালন করুন এই বিশেষ টোটকা। এই টোটকা মেনে চললে আর্থিক জটিলতাও দূর হবে। ব্যবসায় মাঝে মধ্যেই নানা রকম টানা পোড়েন লেগে থাকেন। এই সমস্যা থেকে মুক্তি পেতে এই টোটকা মেনে চলুন। দোকানের ক্যাশ বাক্সে রাখুন এই কয়টি জিনিস। নববর্ষের শুভক্ষণে এই টোটকায় ঘটবে আর্থিক উন্নতি।  

Share this article
click me!