কেতুর স্থান পরিবর্তন, ২০২৩ সালের ৩০ অক্টোবর পর্যন্ত সুখ আর সমৃদ্ধি বাড়বে এই ৪ রাশির

 আগামী ২০২৩ সালের ৩০ অক্টোবর পর্যন্ত কেতু অবস্থান করবে তুলা রাশিতে। এই দেড় বছর অনেক মানুষের জীবনে শুভ সময় আসবে। তবে  চারটি রাশির জাতক আর জাতিকা বিশেষ  সুসময় উপভোগ করবেন এই সময়টাতে। 

Web Desk - ANB | Published : May 26, 2022 6:03 PM IST / Updated: May 26 2022, 11:36 PM IST

হিন্দু শাস্ত্রে  কেতুর গুরুত্ব একটি গ্রহের সমান। কেতুকে মানুষ রীতিমত ভয় করে। আর সমীহ করে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেতুর অবস্থার ওপর অনেক মানুষের ভূর আর অবিষ্যৎ নির্ভর করে। তাই জন্য মানুষের জীবনে কেতু খুবই গুরুত্বপূর্ণ। গত ১২ এপ্রিল স্থান পরিবর্তন করেছেন। আগামী ২০২৩ সালের ৩০ অক্টোবর পর্যন্ত কেতু অবস্থান করবে তুলা রাশিতে। এই দেড় বছর অনেক মানুষের জীবনে শুভ সময় আসবে। তবে  চারটি রাশির জাতক আর জাতিকা বিশেষ  সুসময় উপভোগ করবেন এই সময়টাতে। 

যে চার রাশি জীবনে এই দেড় বছর সুখ আর সমৃদ্ধি আসবে তারা হল- 
কর্কট রাশি- তুলা রাশিতে কেতুর গমে কর্কট রাশির জাতক আর জাতিতাদের জন্য শুভ। এই সময় এই রাশির জাকত আর জাতিকাদের অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হতে পারে। পদ মর্যাদা বৃদ্ধি হবে। ভালো খবর শুনতে পারবেন। এই সময় আপনি নিজের একটি বিশেষ পরিচয় তৈরি করতে পারবেন। 

সিংহ রাশি- 
তুলা রাশিতে কেতুর গমন এই রাশির জাতক ও জাতিকাদের সাহস বাড়াবে। কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ আসবে। অর্থনীতির ভিত আর শক্তিশালী হবে। 

তুলা রাশি-  
এই দেড় বছর তুলা রাশির জাতক ও জাতিকাদের কাছেও সময়টি অত্যান্ত শুভ। তুলা রাশির মানুষদের বিয়ের যোগ রয়েছে। নতুন চাকরি পাওয়ার অনেকগুলি সুযোগ আসবে। আর্থিক অবস্থা ভালো হবে। 

বৃশ্চিক রাশি- 
শত্রুদের বিরুদ্ধে জয় লাভের সুযোগ আসবে। বদলা নেয়ার সময় পাবেন এই রাশির জাতক ও জাতিকারা। সাহস আর সমৃদ্ধি বৃদ্ধি পাবে।  অনেকগুলি শুভ যোগ আসবে। এই সময় কোনও নতুন কাজে হাত দিলে সফল হবেন আপনি।  
 

Share this article
click me!