প্রেম করে বিয়ে না সম্বন্ধ করে বিয়ে? হাতের তালুর এই চিহ্নগুলি বলে দেবে

প্রেম থাকলেও যে তা বিয়ের পিঁড়ি অবধি গড়াবে তেমন নিশ্চয়তা সর্বদা থাকে না। আবার অনেকে বলে থাকে প্রেম করবে না- কিন্তু আদতে তারা নিজেরাই নিজের জীবনসঙ্গী খুঁজে নেয়। আপনার বিয়ে কীভাবে হবে সেই গুরুত্বপূর্ণ কথাটি জানিয়েছে দেবে আপনারই হাতের তালুর ছোট্ট একটি রেখা।

Web Desk - ANB | Published : May 26, 2022 3:23 PM IST

বিয়ে ছিলে পুরুষ বা নারী সকলেরই আগ্রহ থাকে প্রবল। বিশেষ করে যাদের প্রেমের সম্পর্ক রয়েছে। অনেক সময়ই তরুণ তরুণী জানতে চায় তাদের বিয়ে প্রেমের হবে না সম্বন্ধ করে হবে। কারণ প্রবাদ রয়েছে- জন্ম-মৃত্যু-বিয়ে তিন বিধাতা নিয়ে। তাই প্রেম থাকলেও যে তা বিয়ের পিঁড়ি অবধি গড়াবে তেমন নিশ্চয়তা সর্বদা থাকে না। আবার অনেকে বলে থাকে প্রেম করবে না- কিন্তু আদতে তারা নিজেরাই নিজের জীবনসঙ্গী খুঁজে নেয়। আপনার বিয়ে কীভাবে হবে সেই গুরুত্বপূর্ণ কথাটি জানিয়েছে দেবে আপনারই হাতের তালুর ছোট্ট ছোট ছোট রেখাগুলি। 

ক্রুশ চিহ্ন-
হস্তরেখা অনুসারে হাতের তালুর বৃহস্পতিতে যদি ক্রুশ চিহ্ন থাকে তাহলে সেটি প্রেমের বিয়ের নির্দেশ দেয়। বিশ্বাস করা হয় যাদের হাতের তালুতে এই চিহ্ন রয়েছে তারা নিজেরাই নিজেদের জীবন সঙ্গী খুঁজে নেয়। যা প্রেমে বিয়ের ইঙ্গিত দেয়। 

ভি চিহ্ন- 
হাতের রেখা শাস্ত্র অনুসারে হার্ট লাইন বা হৃৎপিণ্ড রেখার ওপর হাতের আঙুলের কাছে যদি ভি চিহ্ন থাকে তাহলে সেটি প্রেমের বিয়ের ইঙ্গিত দেয়। এই চিহ্ন বলে দেয়ে জাতক ও জাতিকার প্রেমের বিয়ে খুব শুভ- একে অপরের প্রতি যত্নবান হবে। হিন্দু ধর্মে এই চিহ্নকে ভগবান বিষ্ণের প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। অন্যদিকে যাদের হাতে এই চিহ্ন থাকে তারা মানুষকে খুবই ভালোবাসে। এরা খুব ভালো স্বামা বা স্ত্রী হয়। 

সূর্য রেখায় মিলন- যদি কোনও ব্যক্তির হার্টলাইনে কিছু ছোট ছোট রেখা থাকে আর সেগুলি সূর্য রেখার সঙ্গে মিলিত হ. তাহলে প্রেমের যোগ রয়েছে। আর সেই প্রেম পরিণতি পাবে। এই ধরনের জাতক জাতিকা জীবনসঙ্গীকে খুব ভালোবাসে। আর সঙ্গীকে পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করে। 

Read more Articles on
Share this article
click me!