Asianet News BanglaAsianet News Bangla

নক্ষত্র পরিবর্তন করেছে রাহু, এর ফলে সুখে ভরে উঠবে এই ৩ রাশির ভাগ্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিন রাহু মেষ রাশি এবং কৃত্তিকা নক্ষত্রে বসে আছেন। এই রাশির অধিপতি মঙ্গল। যেখানে শুক্র গ্রহও মেষ রাশিতে বসেছে। এমন পরিস্থিতিতে রাহু ও শুক্রের মিলন সুখ দিতে চলেছে। এই দুটি গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে।
 

Rahu Transit in Zodiac and Nakshatra so the fate of these three zodiacs will be filled with happiness BDD
Author
Kolkata, First Published Jun 16, 2022, 11:09 AM IST

১৪ জুন রাহু রাশি ও নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিন রাহু মেষ রাশি এবং কৃত্তিকা নক্ষত্রে বসে আছেন। এই রাশির অধিপতি মঙ্গল। যেখানে শুক্র গ্রহও মেষ রাশিতে বসেছে। এমন পরিস্থিতিতে রাহু ও শুক্রের মিলন সুখ দিতে চলেছে। এই দুটি গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। অন্যদিকে, রাহু ১৪ জুন ২০২২ সকাল ৮ টা বেজে ১৫ মিনিটে গ্রহ ভরণী নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। এই নক্ষত্রের অধিপতি শুক্র। এমন পরিস্থিতিতে রাহুর মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই তিনটি রাশি এই যোগ থেকে বিশেষ সুবিধা পেতে চলেছে। আসুন জেনে নিই কোন কোন রাশি পাবে এই বিশেষ সুবিধা- 

মেষ রাশি-
গত দুই মাস ধরে রাহু মেষ রাশির মধ্য দিয়ে যাত্রা করছে। সেই সঙ্গে শুক্র গ্রহও এই রাশিতে বসেছে। এই পরিস্থিতিতে, দুটি গ্রহের মধ্যে বন্ধুত্বের কারণে, রাহু এবং শুক্রের সংমিশ্রণ উপকারী প্রমাণিত হবে। মেষ রাশির জাতকদের জন্য রাহু রাশির পরিবর্তন অলৌকিক ঘটনা থেকে কম কিছু নয়। এই রাশির জাতকরা অর্থ পাবেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা ফেরত পেতে পারেন। প্রতিটি কাজেই সাফল্য আসবে। রাহু রাশির পরিবর্তন চাকরি এবং ব্যবসার জন্যও শুভ প্রমাণিত হবে।

বৃষ রাশি-
বৃষ রাশির অধিপতি শুক্র এবং রাহু ভরণী নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন, এটিও শুক্র দ্বারা শাসিত। এমন পরিস্থিতিতে রাহু ও শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে সমাজে এই রাশির জাতকদের সম্মান বাড়বে। এছাড়াও অর্থ লাভ হবে। চাকরিপ্রার্থীরা এই রাশি পরিবর্তনের ফলে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- মিথুন রাশিতে সূর্যের গোচর, প্রবল ভাবে প্রভাব পড়বে এই ৬ রাশির উপর

আরও পড়ুন- সকালে চোখ খুলেই এই কাজগুলি করবেন না, সারাদিন খারাপ কাটতে পারে

আরও পড়ুন- এই রত্ন ধারন করেলই মিলবে নাম এবং খ্যাতি, এই রাশির জন্য এই রত্নটি অত্যন্ত উপকারী

তুলা রাশি-
ভরণী রাশির পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির লোকেরা যদি ব্যবসা শুরু করতে চান তবে এটি আপনার জন্য সেরা সময় বলে প্রমাণিত হবে। ঘরে সুখ-সমৃদ্ধি আসার সঙ্গে সঙ্গে আপনি সব কিছুতেই সফলতা পাবেন। চাকরিতেও পদোন্নতি হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios