সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হন এই তিন রাশির ছেলে-মেয়েরা

আজ রইল তিন রাশির কথা। এদের স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় এরা। সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হয় এই তিন রাশির ছেলে মেয়ে। দেখে নিন তালিকা। আপনার পরিচিত কেউ এই তালিকায় থাকলে সাবধান হন।

Sayanita Chakraborty | Published : Aug 20, 2022 7:30 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল তিন রাশির কথা। এদের স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় এরা। সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হয় এই তিন রাশির ছেলে মেয়ে। দেখে নিন তালিকা। আপনার পরিচিত কেউ এই তালিকায় থাকলে সাবধান হন। 

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। পছন্দ মতো কিছু না হলেই এদের রাগ হয়ে যায়। ধীরে ধীরে এদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। এদের স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় এরা। সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হয় এরা। এদের থেকে দূরে থাকুন। এরা রেগে গেলে এদের জ্ঞান থাকে না। ভুল কথা বলে ফেলেন এরা। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এদের পছন্দ মতো কিছু না হলে কটূ কথা বলা, মেজাজ দেখানো, ক্ষোভ প্রকাশ করা এদের স্বভাব। এই রাশির ছেলে মেয়েরা না জেনে মেজাজ দেখান। এদের এই স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় এরা। সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে। বদমেজাজী হন এরা। অল্পতেই রেগে যাওয়া এদের স্বভাব।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় এরা। সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হয় বৃশ্চিক রাশি ছেলে মেয়েরা। এরা এমনিতেই যতই ভালো হোক না কেন, রেগে গেলে এদের জ্ঞান থাকে না। এরা রাগ করলে কী করবেন ঠিক করে উঠতে পারে না। 
 

আরও পড়ুন- 'স্ত্রীরা সব সময়ে স্বামীদের কাছে এই ৩ জিনিস গোপন রাখে, জিজ্ঞাসা করলেও অস্বীকার করে' -চাণক্য নীতি

আরও পড়ুন- একগুঁয়েমি স্বভাবের জন্য ক্ষতি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- জন্মাষ্টমীর রাতে ৪টি বড় গ্রহ পিছিয়ে গিয়েছে, এই রাশিরগুলিকে হতে হবে খুব সাবধান

Share this article
click me!