Asianet News BanglaAsianet News Bangla

জন্মাষ্টমীর রাতে ৪টি বড় গ্রহ পিছিয়ে গিয়েছে, এই রাশিরগুলিকে হতে হবে খুব সাবধান

১২ টি রাশির মধ্যে এই রাশির জাতকদের বিশেষ যত্ন নিতে হবে। কারণ এদের উপর প্রভাব খুব বেশি থাকবে। জেনে নিন তারা কারা।
 

Janmashtami 2022 Four major planets are retrograde at night these Zodiacs have to be very careful BDD
Author
Kolkata, First Published Aug 20, 2022, 10:12 AM IST

জন্মাষ্টমীর উৎসবে গ্রহের বিশেষ অবস্থান দেখা যাবে তা আগেই অনুমান দেওয়া হয়েছিল। জ্যোতীষপ্রধাণদের মতে, জন্মাষ্টমীর রাতে পিছিয়ে গিয়েছে চারটি গ্রহ। এই গ্রহের প্রভাব মেষ থেকে মীন রাশির সকল মানুষের উপরই পড়বে। তবে ১২ টি রাশির মধ্যে এই রাশির জাতকদের বিশেষ যত্ন নিতে হবে। কারণ এদের উপর প্রভাব খুব বেশি থাকবে। জেনে নিন তারা কারা।

জন্মাষ্টমীর রাতে যেই চার গ্রহ পিছিয়ে গিয়েছে তারা হল শনি, বৃহস্পতি, রাহু ও কেতু। শনি, বৃহস্পতির সঙ্গে বিপরীতমুখী থাকবে। এছাড়া এদের সঙ্গে থাকবে রাহু ও কেতু পিছিয়ে যাওয়ার প্রভাব। অর্থাৎ এই বৃহৎ চার গ্রহের প্রভাব একসঙ্গে পড়বে ১২ রাশির উপ। যার মধ্যে এই তিন উপর মারাত্মক প্রভাব পড়বে।

জন্মাষ্টমীর  রাতে গঠিত হতে যাওয়া শুভ যোগ পঞ্জিকা অনুসারে জন্মাষ্টমীর  রাতে শুভ যোগও তৈরি হয়েছে। সিংহ রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। অন্যদিকে, মকর রাশিতে শনি, মীন রাশিতে বৃহস্পতির স্থানান্তরে শুভ যোগ তৈরি করছে। এই দুটি গ্রহই নিজেদের ঘরে বসে থাকবে। এর পাশাপাশি সূর্যও সিংহ রাশিতে গমন করছে। যা তাদের নিজস্ব রাশিচক্র।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে
মেষ - জন্মাষ্টমীর  অশুভ গ্রহ রাহু আপনার রাশিতে পাড়ি দিচ্ছে। এই সময়ে, আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। অসুখ ইত্যাদি আপনাকে কষ্ট দিতে পারে। আপনাকে ভ্রমণও করতে হতে পারে। সন্তানের উদ্বেগ বিরক্তিকর হতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা হতে পারে।
কর্কট - কর্কট রাশির সঙ্গে আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। টাকা খরচ হবে। অর্থের ঘাটতি হতে পারে। আপনার সঙ্গীর যত্ন নিন। প্রতারণা করবেন না।
ধনু - বিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। তাড়াহুড়ো করা পদক্ষেপের ফলে ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্কে বাধা হতে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লক্ষ্য অর্জনে অসুবিধা হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios