চিনে নিন এই চার রাশিকে, বাথরুমে ঘন্টার পর ঘন্টা কাটাতে পছন্দ করেন এরা

শাস্ত্র মতে, এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর মধ্যে একটি স্বভাব হল বাথরুমে সময় কাটানো। এমন অনেকে আছেন যারা অধিক সময় বাথরুমে থাকতে পছন্দ করেন। আবার অনেকে দ্রুত স্নান করে নেন। জানেন কি এটা নির্ভর করে আপনার রাশির ওপর।  চিনে নিন এই চার রাশিকে, বাথরুমে ঘন্টার পর ঘন্টার পর কাটিয়ে থাকেন। 

Web Desk - ANB | Published : May 28, 2022 1:49 PM IST / Updated: May 28 2022, 07:34 PM IST

বৈদিক শাস্ত্রে ১২টি রাশির উল্লেখ আছে। প্রতি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলে চারিত্রিক বৈশিষ্ট্য একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ তেজী, কেউ ধূর্ত তো কারও বুদ্ধি কম। আমাদের সঙ্গে সঙ্গেই সকলের রয়েছে বিস্তর তফার। শাস্ত্র মতে, রাশি অনুসারে হয় এমন ভেদ। এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর মধ্যে একটি স্বভাব হল বাথরুমে সময় কাটানো। এমন অনেকে আছেন যারা অধিক সময় বাথরুমে থাকতে পছন্দ করেন। আবার অনেকে দ্রুত স্নান করে নেন। জানেন কি এটা নির্ভর করে আপনার রাশির ওপর।  চিনে নিন এই চার রাশিকে, বাথরুমে ঘন্টার পর ঘন্টার পর কাটিয়ে থাকেন। 

কর্কট রাশি- 
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা শিল্পী, কল্পনা প্রিয় ও ভাবপ্রবণ মানুষ হন। এরা অধিক সময় বাথরুমে ব্যয় করেন। সেখানে একান্তে সময় কাটাতে পছন্দ করেন কর্কট রাশির ছেলে মেয়েরা। এরা বাথরুমে বসে নানা রকম চিন্তা ভাবনা করতে ওস্তাদ।  

বৃশ্চিক রাশি-
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এরা ঘন্টার পর ঘন্টা বাথরুমে সময় কাটাতে পছন্দ করেন। এরা বাথরুমে গিয়ে অন্য জগতে হারিয়ে যান। এরা এই স্থানে একান্তে কল্পনা করতে ভালোবাসেন। 

মীন রাশি-
বাকি দুই রাশির সঙ্গে মীন রাশিরও বিস্তর মিল। এই রাশির ছেলে মেয়েরা চিন্তাশীল স্বভাবের হন। কিন্তু এরা কথায় কথায় মেজাজ দেখান। এরা খুবই মুডি বন। এরাও বাথরুমে বসে অধিক সময় ব্যয় করে থাকেন। এরা একান্তে থাকতে খুবই পছন্দ করেন। ঘন্টার পর ঘন্টা এরা বাথরুমে বসে থাকেন। সেখানে বসে আজগুবি চিন্তা ভাবনা করে থাকেন এরা। এই কারণে বহু সময় ব্যয় করেন তারা। 

মকর রাশি-
বাথরুমে ঘন্টার পর ঘন্টা সময় কাটানো এদের কাছে কোনও ব্যাপার নয়। রাশি চক্রের দশম রাশি হল মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এরা নিঃসঙ্গ ও একা থাকতে পছন্দ করে থাকেন। এরা চিন্তা করতে খুবই পছন্দ করেন। একান্তে সময় কাটানো এদের স্বভাব। এরা ভাবুক স্বভাবের হয়ে থাকেন। চিনে নিন এই চার রাশিকে, বাথরুমে ঘন্টার পর ঘন্টার পর কাটিয়ে থাকেন এরা। 

আরও পড়ুন- নিমের কাঠে কাটবে শনির দোষ, কেতুর দশা কাটবে পাতায়- জেনে নিন নিম গাছের জ্যোতিষ ব্যবহার

আরও পড়ুন- মনের মত বর পেতে কুমারী মেয়েরা পালন করতে পারেন রম্ভা তিথি, অপ্সরা পুজোর মন্ত্র রইল

আরও পড়ুন- সোমবারের অমাবস্যায় একসঙ্গে শনি জয়ন্তী ও বট সাবিত্রী ব্রত, এই ১০টি জিনিস মাথায় রাখুন
  


 

Share this article
click me!