আর্থিক বৃদ্ধি ঘটাতে মেনে চলুন কর্পূরের টোটকা, টানা তিন দিন পালনে মিলবে উপকার

বাস্তু শাস্ত্রে রয়েছে দুটি বিশেষ টোটকা। শাস্ত্র মতে, এই টোটকা পালনে সকল আর্থিক জটিলতা দূর তো হবেই সঙ্গে ঘটবে আর্থিক বৃদ্ধি। জেনে নিন কী কী করবেন।

Sayanita Chakraborty | Published : Aug 6, 2022 9:37 AM IST

প্রতি মাসে হিসেব বহির্ভূত খরচ। অর্থ আসতে বাধা, এর মাঝে অর্থিক ক্ষতি কিংবা পাওনা টাকা আদায়ে সমস্যা। টাকা নিয়ে প্রতিটি মানুষের জীবনে রয়েছে একাধিক সমস্যআ। আর্থ সংক্রান্ত সমস্যা থেকে মু্ক্তি পাওয়া এক কথায় বেশ কঠিন। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে এবার অনুসরণ করুন জ্যোতিষ পথ। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু। একটা সময় বাস্তুর ওপর মুষ্টিমেয় মানুষের ভরসা ছিল। কিন্তু, বর্তমানে বাস্তুর ওপর মানুষের ভরসা ক্রমে বৃদ্ধি পাচ্ছে। অনেকে যেমন বাস্তু মেনে ঘর তৈরি করছেন, তেমনই এই শাস্ত্র মেনে ঘর সাজাচ্ছেন অনেকে। আজ রইল বিশেষজ্ঞের পরামর্শ। বাস্তু শাস্ত্রে রয়েছে দুটি বিশেষ টোটকা। শাস্ত্র মতে, এই টোটকা পালনে সকল আর্থিক জটিলতা দূর তো হবেই সঙ্গে ঘটবে আর্থিক বৃদ্ধি। জেনে নিন কী কী করবেন। 

পালন করতে পারে কর্পূরের টোটকা। প্রথমে একটি প্রদীপের মধ্যে দেশি কর্পূরের টুকরো নিন। তাতে দিন পাঁচটি লবঙ্গ। এবার সলতে দিয়ে প্রদীপ জ্বালান। টানা তিন দিন এই প্রদীপ জ্বালা। এতে সকল আর্থিক সমস্যা দূর হবে। এর গুণে আটকে থাকা টাকা যেমন আদায় হবে, তেমনই ঘটবে আর্থিক বৃদ্ধি। মেনে চলুন এই বিশেষ টোটকা। তবে, দেশি কর্পূর ব্যবহার করা প্রয়োজন এই টোটকা পালনে। 

আর্থিক জটিলতা দূর করতে ফটিকিরির টোটকা পালন করতে পারেন। এক্ষেত্রে ৪০০ গ্রাম ফটকিরি প্রয়োজন। এবার এই ফটকিরি একটি কালো রঙের কাপড়ে মুড়ে নিন। আপনি আপনার ব্যবসার স্থানে কিংবা অফিসে এই ফটকিরি লাগাতে পারেন। অফিস কিংবা ব্যবসার স্থানের প্রবেশ দ্বারের ভিতর দিকে একটি পেরেক পুঁতে এই কালো কাপড় ঝুলিয়ে দিন। শনিবার এই কাপড়া টাঙান। আর প্রতি শনিবার কিংবা দিওয়ালির মতো শুভ দিনে কাপড় বদল করতে পারেন। এতে সকল আর্থিক জটিলতা দূর হবে।

বাস্তু শাস্ত্রে রয়েছে একাধিক টোটকার হদিশ। শাস্ত্র মতে, ঘরে নেতিবাচক এনার্জি থাকলে সব উন্নতিতে বাধা দেয়। সব কাজে বাধা আসে তেমনই আর্থিক ক্ষতি হয়। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। জীবনে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে বাস্তু শাস্ত্রের ওপর ভরসা করতে পারেন। শাস্ত্র মতে, সকল সমস্যা থেকে মুক্তি পাবেন। সঠিক টোটকা পালনে মিলবে উপকার। 
 

আরও পড়ুন- ভাগ্যের তালা খুলতে শনিবার অশ্বত্থ গাছে বেঁধে আসুন এই বিশেষ সুতো, জেনে নিন কী করবেন

আরও পড়ুন- বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের মর্ম, বারে বারে Miss করেন এই রাশিদের

আরও পড়ুন- সম্পর্ক ভাঙতে নারাজ, প্রথম প্রেমের সঙ্গেই জীবন কাটাতে চান এই চার রাশির ছেলে মেয়েরা

Share this article
click me!