চন্দ্রগ্রহণের শুভ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির ওপর, ঘটবে কেরিয়ারে উন্নতি

শাস্ত্র মতে, চন্দ্রগ্রহণের শুভ ও শুভ প্রভাব দুই পড়ে আমাদের জীবনে। আজ রইল তিন রাশির কথা। গ্রহণের শুভ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির কেরিয়ারের ওপর। যাদের চাকরি সংক্রান্ত বাধা দেখা দিচ্ছে, এমনকী যাদের পদোন্নতি নিয়ে সমস্যা দেখা দিচ্ছে তারা মুক্তি পেতে চলেছেন। দেখে নিন এই তালিকায় কে কে আছে। 

Sayanita Chakraborty | Published : May 13, 2022 8:18 AM IST

আর কদিনের মধ্যেই বছরের প্রথম চন্দ্রগ্রহণ অনুষ্ঠিত হবে। গণনা অনুসারে, এবছরের প্রথম চন্দ্রগ্রহণ হবে ১৬ মে। সোমবার সকাল ৮.৫৯ থেকে ১০.২৩ পর্যন্ত চলবে। তবে, দিনের বেলায় সময় হওয়ার জন্য ভারতে চন্দ্রগ্রহণের দৃশ্যমানতা শূণ্য হবে। তাই সূর্যগ্রহণের মতো চন্দ্রগ্রহণেরও সূতক সময় পালিত হবে না। তবে, দক্ষিণ-পশ্চিম এশিয়া, আফ্রিকা, উত্তর আমেরিকার বেশিরভাগ অংশ দেখে যাবে গ্রহণ। শাস্ত্র মতে, চন্দ্রগ্রহণের শুভ ও শুভ প্রভাব দুই পড়ে আমাদের জীবনে। আজ রইল তিন রাশির কথা। গ্রহণের শুভ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির কেরিয়ারের ওপর। যাদের চাকরি সংক্রান্ত বাধা দেখা দিচ্ছে, এমনকী যাদের পদোন্নতি নিয়ে সমস্যা দেখা দিচ্ছে তারা মুক্তি পেতে চলেছেন। দেখে নিন এই তালিকায় কে কে আছে। 

মেষ রাশি- মেষ রাশির জাতকদের ওপর চন্দ্রের শুভ প্রভাব পড়বে। চাকরি জীবনে নতুন সুযোগ আসতে পারে এই রাশির জীবনে। মানুষের সঙ্গে সু সম্পর্ক গড়ে ওঠে এদের। চন্দ্র গ্রহণের পর জীবনে একাধিক সুযোগ আসবে। এই রাশির ছেলে মেয়েদের পদোন্নতির যোগ আছে। ব্যবসা ক্ষেত্রেও উন্নতি যোগ আছে এই রাশির ছেলে মেয়েদের।     

সিংহ রাশি- ১৬ মে সোমবার সিংহ রাশির জন্য শুভ দিন। এই দিন বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ অনুষ্ঠিত হবে। এর শুভ প্রভাব পড়বে সিংহ রাশির ওপর। চাকরি ক্ষেত্রে আসতে পারে বিস্তর সুযোগ। কর্মস্থলে পদোন্নতির যোগ আছে। তেমনই আসতে পারে নতুন সুযোগ। এই রাশির ছেলে মেয়েরা ধৈর্য্য ধরুন। আপনাদের কর্মজীবনে বিস্তর পরিবর্তন হতে পারে। 

ধনু রাশি- চন্দ্রগ্রহণ ধনু রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলতে চলেছে। এই গ্রহণের প্রভাবে কেরিয়ারে উন্নতি হবে ধনু রাশির। আজ ব্যবসাতেও বিনিয়োগ করতে পারেন। আর্থিক উন্নতির যোগ আছে। তবে, বুদ্ধি ধরে কাজ করুন। চন্দ্রগ্রহণ ধনু রাশির জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। তবে, বুদ্ধি ধরে কাজ করুন। নতুন কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিবেচনা করুন। তা না হলে বিপদে পড়তে পারেন। গ্রহণের শুভ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির ওপর, কেরিয়ারে উন্নতি ঘটবে এদের। তেমনই ব্যবসায় উন্নতি হবে। গ্রহণের প্রভাবে এই তিন রাশির জীবনে শুভ প্রভাব যেমন পড়বে, তেমনই অনেক রাশির জীবনে পড়তে পারে অশুভ প্রভাব। তাই সতর্ক থাকুন।   

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এরা সঙ্গীর থেকে বন্ধুদের বেশি ভরসা করে থাকেন

আরও পড়ুন- ১৭ মে স্থান পরিবর্তন করবে মঙ্গল, জেনে নিন কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে

আরও পড়ুন- পালিত হচ্ছে শুক্র প্রদোষ ব্রত, জেনে নিন পুজোর সময় ও এই ব্রত পালনের তাৎপর্য

Share this article
click me!