মেষ রাশিতে মঙ্গলের গোচর, এই রাশিগুলির বাড়বে আয় ও সম্পত্তি

জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, ব্যবসা এবং শক্তির কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই ৪টি রাশির জাতকদের আয় বাড়বে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।  
 

Web Desk - ANB | Published : May 28, 2022 7:18 AM IST

যখন কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করে তখন তাকে ট্রানজিট বলে। আসছে জুন মাস। এই মাসে ৫ টি বড় গ্রহের লক্ষণ পরিবর্তন হতে চলেছে। এতে একটি প্রধান গ্রহ মঙ্গল মীন রাশি ত্যাগ করবে এবং ২৭ জুন ভোর ৫:৩৯ মিনিটে পরমেশ রাশিতে যাত্রা করেছে। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, ব্যবসা এবং শক্তির কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই ৪টি রাশির জাতকদের আয় বাড়বে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।  

মিথুন : এই রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা ফলদায়ক হবে । কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আয় বাড়বে। ব্যবসায় লাভ হবে। তাদের উচিত কোনও ধরনের ঋণ নেওয়া থেকে বিরত থাকা। বক্তৃতা নিয়ন্ত্রণ করতে হবে। সব ইচ্ছা পূরণ হবে.
সিংহ রাশি : ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন । সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভ হবে। ভ্রমণ যোগ আছে। পারিবারিক জীবন ভালো যাবে। চাকরি ও ব্যবসা উভয়ের জন্যই সময়টি অনুকূল। মঙ্গল গমনের ফলে এই রাশির জাতক জাতিকাদের ঘরে শুধু মঙ্গলই থাকবে। সুখ শান্তি থাকবে।

মকর : এই রাশির যাত্রা চতুর্থ ঘরে ঘটতে চলেছে। এটি সুখের অনুভূতি হিসাবে বিবেচিত হয়। এই সময়ে সম্পত্তিতে লাভ হবে। কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন।

আরও পড়ুন- মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, জেনে নিন রাশি অনুযায়ী

মীন রাশি : এই রাশির জাতকদের আয় বাড়বে । টাকা পাওয়ার সম্ভাবনা আছে। ভাগ্যও তাদের পূর্ণ সমর্থন করবে। ভ্রমণের সম্ভাবনা আছে, বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি যে কাজ শুরু করবেন তাতে সাফল্য পাবেন। তবে গাড়ি চালানোর সময় যেমন সতর্কতা প্রয়োজন, তেমনি কথা বলার ওপরও নিয়ন্ত্রণ রাখতে হবে।

Share this article
click me!