রাখি পূর্ণিমার ঠিক একদিন আগে রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৬ রাশির মিলবে বাম্পার সুবিধা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, তিনি ১০ আগস্ট রাত ৯ টা বেজে ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তনের ফলে ৬ রাশি বাম্পার সুবিধা পেতে চলেছে। জেনে নিন কোন কোন রাশি আছে সেই তালিকায়।
 

Bangla SiteAdmin | Published : Jul 21, 2022 5:47 AM IST

১৮ জুলাই থেকে শুরু হয়েছে শ্রাবণ মাস ২০২২। এই মাস ১২ আগস্ট শেষ হবে। ভাই বোনের অটুট ভালোবাসার উৎসব রক্ষা বন্ধনও এই শ্রাবণ মাসেই পড়বে ১৭ আগস্ট । জ্যোতিষশাস্ত্র অনুসারে, রক্ষা বন্ধনের ঠিক একদিন আগে একটি বড় গ্রহ মঙ্গল তার রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল ১০ আগস্ট মেষ রাশিতে যাত্রা করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, তিনি ১০ আগস্ট রাত ৯ টা বেজে ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তনের ফলে ৬ রাশি বাম্পার সুবিধা পেতে চলেছে। জেনে নিন কোন কোন রাশি আছে সেই তালিকায়।

বৃষ রাশি :   মঙ্গল গমনের কারণে এই রাশির জাতকরা শুভ ফল পাবেন। শত্রুরা পরাজিত হবে। আয় বাড়বে। বিনিয়োগের জন্য সময় ভালো। পুরনো বিবাদ মিটে যেতে পারে। আত্মবিশ্বাস বাড়বে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ হবে । পুরনো ঋণ থেকে তারা মুক্তি পাবে। চাকরিতে অগ্রগতি হবে। আয় বাড়বে। কর্মক্ষেত্রে সবার সহযোগিতা পাবেন। পরীক্ষার্থীরা যারা প্রস্তুতি নিচ্ছে। তারা সুখবর পেতে পারে।

সিংহ রাশি :   এই রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের প্রভাব ফলদায়ক হবে । যে কাজই হোক এই মানুষগুলোই করবে। তারা সবকিছুতেই সফলতা পাবে। এই সময়ে অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা রয়েছে। তাদের শক্তি ও সাহস বাড়বে।

তুলা রাশি: মঙ্গল গমনের কারণে এই রাশির জাতকরা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা ভালো হবে। আইনি বিষয়ে সাফল্য পাবেন। 

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম


ধনু রাশি: কর্মক্ষেত্রে তারা প্রশংসিত হবেন । তাদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন মানুষের সঙ্গে দেখা হবে। এই বৈঠক ভবিষ্যতে উপকারী হবে।

কুম্ভ রাশি : কুম্ভ   রাশির মানুষের প্রেম জীবনে নতুন শক্তির যোগ হবে । নতুন যানবাহন বা ভবন আনন্দদায়ক হতে পারে।

Share this article
click me!