দুশ্চিন্তা ও মানসিক চাপের কারণে জটিলতা বাড়বে এই তারিখের জাতক-জাতিকাদের, রইল সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 21 2022, 09:00 AM IST

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি আজ ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। সম্মানীয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। জীবনযাত্রার মান উন্নত করার জন্য একটি নতুন পদ্ধতি যোগাযোগ বাড়বে। পত্নীর পূর্ণ সহযোগিতা পাবেন এবং আপনার প্রিয়জন ও পরিবারের যত্ন আপনার সম্মান বৃদ্ধি করবে। আলসারের সমস্যা হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনার বেশিরভাগ সময় সামাজিক ও রাজনৈতিক কাজে ব্যয় করবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ জোরদার হবে। শিক্ষার্থীদের কাজে পূর্ণ আস্থা রাখবেন। এই সময় আপনার মনোযোগ নেতিবাচক কাজের প্রতি আকৃষ্ট হবেন। পেশাগত ক্ষেত্রে আপনার পরিকল্পনা সফল হবে। আপনার কোনও পরিকল্পনা শুরু করার ক্ষেত্রে আপনার স্ত্রীর পরমার্শ নিতে ভুলবেন না। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
শিশুদের যে কোনও সমস্যা সমাধানে আপনাদের সহযোগিতা ইতিবাচক থাকবে। আপনি প্রতিবেশীর সামাজিক কাজে আধিপত্য বজায় রাখবেন। সম্পত্তি বিক্রির পরিকল্পনা সফল হবে। স্বামী-স্ত্রী মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ কোনও বিশিষ্ট ব্যক্তির সাথে দেখা করার সুযোগ আসবে। আপনি ধর্মীয় কাজে নিয়োজিত হবেন। শরীর ও মন খুশি থাকবে। বন্ধু-বান্ধবের পরামর্শে শুভ ফল পাবেন। আজ ব্যবসায় ইতিবাচক পরিবেশ থাকবে। বাড়িতে সুখ শান্তি বজায় থাকে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
আপনার মনে নতুন পরিকল্পনা আসবে। অভিজ্ঞদের মধ্যস্থতায় সমস্যা সমাধান হবে। সন্তানের সঙ্গের দিকে নজর রাখুন। কর্মক্ষেত্রে সংস্কারের বেশি খরচ হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। দুশ্চিন্তা ও মানসিক চাপের কারণে মাথাব্যথা থাকবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি একদিন যে কাজের পরিকল্পনা করেছিলেন তা বাস্তবায়িত হবে। আজ সময় ভালো কাটবে। সঠিকভাবে ভাবে সব কাজ শেষ হবে। জীবনসঙ্গীর সঙ্গে অস্বস্তির কারণে বাড়ি ও পরিবার উভয় ক্ষেত্রেই সম্প্রীতি বজায় থাকবে।   

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি ধর্মীয় পরিকল্পনার সঙ্গে যুক্ত হবেন। আপনা মতবাদ আপনার ভাবমূর্তির পরিবর্তন করবে। দাম্পত্য জীবনে সমস্যা সমাধান হবে। আপনার কর্মক্ষেত্রে আপনার স্ত্রীর সবযোগিতা আপনার দুশ্চিন্তা কমিয়ে দেবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
এই সময়ের আপনি যে স্বাপ্নগুলো দেখেছেন, তা অর্জনের সময় আসবে। ব্রেকডাউনে আজ খরচ বাড়বে। নতুন ইলেকট্রনিক কোনও কিছুর কেনার পরিকল্পনা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় আপনি সফল হবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে ভালো থাকবে। 


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
আপনার আগ্রহের জিনিসগুলো আজ কিছু সময় ব্যয় করুন। আজ ফ্রেশ অনুভব করবেন। পরিবারের সদস্যরা আপনার ক্লান্তি ও মানসিক চাপ দূর করার জন্য সচেষ্ট হবেন। জয়েটের ব্যথায় ভুগতে পারেন। গাড়ি চালানোর সময় ট্রাফিক নিয়ম মেনে চলুন।  

আরও পড়ুন- অন্যের ভালো সহ্য করতে পারে না এই ছয় রাশি, কারও ভালো দেখতে অস্থির হয়ে যায়

আরও পড়ুন- বুধ ও শুক্রের মিশ্রণে গঠিত হয়েছে দ্বৈত রাজযোগ, এই রাশিগুলি হবে মালামাল

আরও পড়ুন- এক চিমটি সিঁদুর সম্পূর্ণ বদলে দিতে পারে আপনার ভাগ্য, জেনে নিন এর উপকারিতা

Share this article
click me!