মে মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর, দেখে নিন

  • ইংরেজি বছরের পঞ্চম মাস মে
  • মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ
  • মে মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : May 3, 2021 5:12 AM IST

মে গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের পঞ্চম মাস। এ মাসে মোট ৩১ দিন। মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল এবং দক্ষিণ গোলার্ধে শরৎকাল থাকে। যার ফলে দক্ষিণ গোলার্ধে মে মাস হল উত্তর গোলার্ধের নভেম্বর মাসের সমতুল্য। রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে সহজেই। 

আরও পড়ুন- সোমবার ৪ রাশির আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

বৃষ রাশির জাতক-জাতিকারা নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকে। জাতক বা জাতিকার জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- এই সপ্তাহে ৪ রাশির জীবন বদলে যেতে পারে, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল 

মে মাসে বৃষ রাশির ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পড়াশুনার জন্য নতুন কোনও ব্যবস্থা নিতে পারেন। এই মাসে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। কোনও ভুল কাজ করার জন্য কর্মস্থানে অপমানিত হওয়ার আশঙ্কা রয়েছে। দুঃশ্চিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে।  কোনও ভালো খবর পেতে পারেন। এই সময়ে কাজের অতিরিক্ত চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের পড়াশুনায় মনযোগ বৃদ্ধি পাবে। মাসের শেষের দিকে কোথাও পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। বন্ধু মহলে সুনাম বৃদ্ধি পেতে পারে। মনে উদাসীনভাব আসতে পারে।

Share this article
click me!