২ জুলাইয়ের মধ্যে এই রাশির জাতকদের হাতে আসবে প্রচুর টাকা, বুধের কৃপায় হবে উন্নতি

বৈশাখ মাসে বুধের গতিবিধির এই পরিবর্তন অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়। বুধের বিপরীত গতি সমস্ত রাশিকে প্রভাবিত করছে। বিশেষ করে এই ৬ রাশির উপর বুধ গ্রহের বক্রীর হওয়ার মারাত্মক প্রভাব পড়বে। বুদ্ধের কৃপায় সম্পদ ও উন্নতি হবে এই ৩ রাশির, চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
 

Web Desk - ANB | Published : May 12, 2022 4:00 AM IST / Updated: May 12 2022, 12:19 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের স্থানান্তর সমস্ত রাশিকে প্রভাবিত করে। বুধ গ্রহটি ২৫ এপ্রিল বৃষ রাশিতে প্রবেশ করে এবং ১০ মে পিছিয়ে যায়। ১৩ মে, বুধ এই রাশিতে অস্তমিত হবে। বুধ ৩ জুন গমন করবে এবং ২ জুলাই মিথুন রাশিতে প্রবেশ করবে। বুধের রাশি পরিবর্তনের প্রভাব তিনটি রাশির ওপর বেশি পড়বে। 
জ্যোতিষশাস্ত্রে বুধকে বক্তৃতা, বাণিজ্য, গণিত, লেখা, যুক্তি, যোগাযোগ, গান, ত্বক ইত্যাদির কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। বৈশাখ মাসে বুধের গতিবিধির এই পরিবর্তন অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়। বুধের বিপরীত গতি সমস্ত রাশিকে প্রভাবিত করছে। বিশেষ করে এই ৬ রাশির উপর বুধ গ্রহের বক্রীর হওয়ার মারাত্মক প্রভাব পড়বে। বুদ্ধের কৃপায় সম্পদ ও উন্নতি হবে এই ৩ রাশির, চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
বৃষ
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন উপকারী প্রমাণিত হতে পারে। আপনার জনপ্রিয়তা শীর্ষে থাকবে। হঠাৎ আর্থিক লাভ হবে। ব্যবসায় বড় কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে। অংশীদারিত্বে কাজ শুরু করার জন্য এটি একটি অনুকূল সময়। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। গোপন শত্রুরা ধ্বংস হবে। পারিবারিক জীবন শান্তিপূর্ণ ও সুখী হবে।

কর্কট 
কর্কট রাশির একাদশ ঘরে প্রবেশ করেছে বুধ গ্রহ। এই ট্রানজিট আপনার আয় বাড়াবে। কর্মজীবনে সাফল্য আসতে পারে। চাকরিজীবীরা তাদের কাজ থেকে সম্মান পেতে পারেন। কঠোর পরিশ্রম এবং বোঝাপড়ায় জীবন সুখী হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের মাধুর্য থাকবে।

আরও পড়ুন- বক্রী হচ্ছে বুধ, এই ৬ রাশিকে অর্থ এবং স্বাস্থ্যের ক্ষেত্রে থাকতে হবে ভীষণ ভাবে সতর্ক

আরও পড়ুন- বক্রী হচ্ছে বুধ, এর প্রভাবে আগামী ২৩ দিনে ৩ রাশি হতে চলেছে মালামাল

আরও পড়ুন- জন্মছকে বুধের প্রভাব, জ্যোতিষ মতে জানুন এর প্রভাবে জীবনে কি কি পরিবর্তন ঘটে

সিংহ রাশি
আপনি এই সময়ে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। পদোন্নতি ও ইনক্রিমেন্টও ঘটতে পারে। দীর্ঘদিন আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। সৃজনশীল ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আকর্ষণীয় ডিল পাওয়া যাবে। বুদ্ধের কৃপায় আপনি খ্যাতি ও খ্যাতি অর্জন করবেন।

Share this article
click me!