Mercury Transit: বুধের রাশি পরিবর্তন, ৩ রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে এই যোগ

রাশি পরিবর্তন করতে চলেছে বুধ। বুধের রাশি পরিবর্তনের ফলেও প্রভাব পড়বে সমস্ত রাশিচক্রের উপর। বুধ গ্রহটি ২৯ ডিসেম্বর ২০২১ থেকে ২১ জানুয়ারী পর্যন্ত মকর রাশিতে গোচর করবে। আসুন জেনে নেওয়া যাক বুধের রাশি পরিবর্তনের ফলে কোন রাশিগুলির কেমন প্রভাবিত হবে।
 

Web Desk - ANB | Published : Dec 26, 2021 4:53 AM IST

গ্রহের রাশি পরিবর্তন আমাদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ। যখন একটি গ্রহ রাশি পরিবর্তন করে। তারপরে এর শুভ এবং অশুভ প্রভাব ১২টি রাশির উপর দেখা যায়। জ্যোতিষশাস্ত্রে, গ্রহ, নক্ষত্র, রাশিচক্রের অবস্থান বিভিন্ন ধরণের প্রভাবের জন্ম দেয়। এই সব গ্রহের পরিবর্তের ফলে প্রতিটি ব্যক্তির জীবনে প্রতিটি ক্ষেত্রে এর প্রভাব পড়ে। ব্যক্তির জীবনে উত্থান-পতনে, গ্রহের অবস্থান এবং দশার মধ্যে সম্পর্ক খুব গভীর প্রভাব দেখা যায়। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, সূর্য থেকে রাহু কেতু পর্যন্ত সমস্ত গ্রহের নিজস্ব গতি রয়েছে। নিজ নিজ গতি অনুসারে, সমস্ত গ্রহ রাশিচক্রে চলাফেরা করতে বিভিন্ন সময় নেয়। নবগ্রহদের মধ্যে চাঁদের রাশি পরিবর্তন সবচেয়ে কম সময়ের কারণ এর গতি দ্রুত। যেখানে শনির ধীর গতির কারণে শনির রাশি পরিবর্তন দীর্ঘতম। 
এমনই ভাবে রাশি পরিবর্তন করতে চলেছে বুধ। বুধের রাশি পরিবর্তনের ফলেও প্রভাব পড়বে সমস্ত রাশিচক্রের উপর। বুধ গ্রহটি ২৯ ডিসেম্বর ২০২১ থেকে ২১ জানুয়ারী পর্যন্ত মকর রাশিতে গোচর করবে। আসুন জেনে নেওয়া যাক বুধের রাশি পরিবর্তনের ফলে কোন রাশিগুলির কেমন প্রভাবিত হবে।
বৃষ- বুধের গমন বৃষ রাশির জাতকদের জন্য শুভ লক্ষণ হয়ে আসবে। আইনের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। পরিবারে দীর্ঘদিন ধরে চলা ঝামেলা দূর হবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আর্থিক দিক থেকে আপনার দিনটি ভালো যাচ্ছে।
বৃশ্চিক- এই রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমনের কারণে তাদের সকল ইচ্ছা পূরণ হবে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে এই সময়টি আপনার জন্য অনুকূল, আপনি সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে আর্থিক উন্নতি পেতে পারেন। সরকারী চাকুরীজীবীদের জন্যও এই সময়টি অনুকূল প্রমাণিত হবে। আপনার কাছে হঠাৎ অর্থের আগমন হতে পারে।
ধনু- বুধের গমন ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই রাশি পরিবর্তন আপনার দক্ষতা বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে সর্বত্র আপনি প্রশংসিত হবেন। ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। এই সময়ের মধ্যে নতুন স্কিমে বিনিয়োগ করা আপনার জন্য উপকারী হিসেবে প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!