Gemini Worklife 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মিথুন রাশির অর্থ ও কর্মজীবনে

সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মিথুন রাশির-
 

Web Desk - ANB | Published : Dec 19, 2021 5:04 AM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মিথুন রাশির-
মিথুন রাশির জাতকদের জন্য, ২০২২ সাল ক্যারিয়ারের দিক থেকে ভাল হতে পারে কারণ এই বছর মিথুন রাশির জাতকরা তাদের আর্থিক জীবনে নিরাপদ বোধ করতে পারে। এই বছর আপনি একাধিক উত্স থেকে উপার্জনের সুযোগ পেতে পারেন। বছরের শুরুতে, কঠোর পরিশ্রম এবং ভাল অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজে পাওয়া যেতে পারেন। আপনার দশম বাড়ির অধিপতি বৃহস্পতি বছরের শুরুতে নবম ঘরে থাকবে, যার কারণে আপনার পেশাগত জীবনে সৌভাগ্য আসবে। এই সময়ের মধ্যে, আপনি সম্পত্তি কেনা বা বিক্রি করার সময় গ্রাহকের সাথে আরও ভালভাবে লেনদেন করতে সক্ষম হতে পারেন, যা আপনাকে যে কোনও চুক্তি থেকে প্রচুর লাভ দিতে পারে। নির্মাণ শ্রমিক, নির্মাতা ও দালালদের জন্য সময়টি অনুকূল হতে পারে। আপনি যদি জমিতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এই সময়টি এই কাজের জন্য উপকারী হতে পারে।
২০২২ সালের শুরুতে, বুধ এবং শনি আপনার অষ্টম ঘরের মধ্য দিয়ে অতিক্রম করবে, যা কয়লা শিল্প, খনি, বীমা বা ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রে জড়িতদের জন্য অনুকূল হতে পারে। এই সময়ে, আপনি আপনার গ্রাহকদের সাথে ভাল যোগাযোগ করতে পারেন এবং তাদের সাথে আরও ভালভাবে মোকাবিলা করতে সক্ষম হবেন। এপ্রিল মাসে, শনি মিথুন রাশির নবম ঘরে প্রবেশ করবে, যার কারণে আপনার পেশাগত জীবনে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার ভাগ্য আশানুরূপ সাহায্য নাও করতে পারে এবং নিজেকে প্রমাণ করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি এই সময়ে কর্মক্ষেত্রে রাজনীতির শিকারও হতে পারেন, যা আপনার জন্য মোটেও ভালো হবে না।
২০২২ এর দৃষ্টিকোণ থেকে, বৃহস্পতি এপ্রিল মাসে আপনার দশম ঘরের মধ্য দিয়ে যাবে, যা ক্যারিয়ার ২০২২ বার্ষিক রাশিফল ​​অনুসারে উত্থান-পতন সত্ত্বেও আপনার কর্মজীবনে কিছুটা স্থিতিশীলতা আনতে পারে। যারা বহুজাতিক কোম্পানি বা বৈশ্বিক কোম্পানিতে কাজ করছেন তাদের জন্য ২০২২ সালের দ্বিতীয়ার্ধটি অনুকূল হতে পারে। এছাড়াও যাঁরা আমদানি-রপ্তানির ক্ষেত্রে কাজ করেন বা বৈদেশিক বাজার সংশ্লিষ্ট ব্যবসা করেন, তাঁদের জন্যও এই সময়টি অনুকূল হতে পারে। ২০২২ সালের এই সময়ের মধ্যে আপনার আয় বাড়তে পারে। একই সময়ে, ২০২২ সালের শেষে, মঙ্গল দ্বাদশ ঘরের মধ্য দিয়ে গমন করবে, যার কারণে সেই জাতকরা কিছু ভাল সুযোগ পেতে পারেন, যারা বিদেশে কাজ করার আশা করছেন।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!