Taurus Worklife 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে বৃষ রাশির অর্থ ও কর্মজীবনে

নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে বৃষ রাশির-
 

Web Desk - ANB | Published : Dec 18, 2021 6:55 AM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে বৃষ রাশির-
বৃষ রাশির জাতকরা ব্যক্তিত্বে সমৃদ্ধ হন। বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। এই রাশির জাতকরা শান্ত এবং ভদ্র। বৃষ রাশির জাতকরা সম্পদ, সম্পত্তি এবং খ্যাতি অর্জন করতে পছন্দ করে। এই রাশির জাতক জাতিকাদের আধিপত্য বিস্তারের প্রবণতা থাকে, তাই এই ব্যক্তিরা স্বভাবতই কঠোর এবং দৃঢ়প্রতিজ্ঞ হন। বৃষ রাশির জাতক জাতিকারা যারা জীবনে যা চান সব সহজে পেতে চান। তারা স্বাভাবিকভাবেই অন্তর্মুখী এবং খুব নির্ভরযোগ্য।
কর্মজীবন
কেরিয়ারের দিক থেকে বৃষ রাশির জন্য আসন্ন বছরটি খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে, কারণ এই বছরের প্রথমার্ধে, শনি আপনার রাশির নবম ঘরে থাকবে, যার কারণে ভাগ্য আপনার কাজে সাহায্য করবে, এই বৃষ রাশির জাতকদের জন্য বছরটি ভালো যাবে এর কারণ হল বৃহস্পতি বছরের বেশিরভাগ সময় আপনার দশম ঘরে থাকবে, যার ফলস্বরূপ আপনি আপনার কর্মক্ষেত্রে প্রচুর লাভ করতে পারেন। এছাড়াও, আপনি ব্যবসার ক্ষেত্রের অন্তর্ভুক্ত হলেও, আপনি আরও ভাল মুনাফা করবেন। বছরের প্রথমার্ধে আপনার চতুর্থ ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকার কারণে মনে হচ্ছে কিছু সময়ের জন্য স্থান পরিবর্তনের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে, এই সময়ে আপনি আপনার কর্মজীবনে একটি বড় অর্জন করতে পারেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, বছরটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভগবান শনি এই বছর কাজ এবং ব্যবসায় আপনার জন্য খুব সহায়ক হতে চলেছেন। এই ব্যবসায়িক দৃষ্টিকোণ ব্যবসায়ীদের জন্য ভালো হতে চলেছে।
পরিবার-
পারিবারিক দৃষ্টিকোণ থেকে বছরটি কিছুটা প্রতিকূল হবে কারণ বছরের শুরুতেই আপনার পারিবারিক জীবনে উত্তেজনা থাকতে পারে। এই উত্তেজনা একচেটিয়াভাবে মার্চ পর্যন্ত থাকবে। এপ্রিল মাসে বৃহস্পতির গমন এবং পঞ্চম ঘরে বৃহস্পতির দিক নবদম্পতিকে সুখবর দিতে পারে। আপনার সন্তানরা উন্নতি করবে। সন্তানের কাছ থেকে ভালো খবর পাবেন। সামগ্রিকভাবে পারিবারিক জীবন ভালো যাবে।
অর্থনৈতিক অবস্থা-
অর্থনৈতিক দিক থেকে বছরের শুরুটা চ্যালেঞ্জিং হবে। ব্যবসায়ীদের এই সময়ে বড় বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। একটি নতুন ব্যবসা শুরু করা ভাল হবে না, তবে এপ্রিলের মাঝামাঝি থেকে অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে, বৃহস্পতির শুভ প্রভাবের কারণে আপনি অবশ্যই কিছুটা স্বস্তি পাবেন এবং হঠাৎ আপনি অনেক উত্স থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা পাবেন, অন্যদিকে আপনার অর্থ ধর্মীয় কাজেও ব্যয় হবে, যার কারণে আপনি আরও উন্নতির দিকে এগিয়ে যাবেন। 
স্বাস্থ্য
স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা খুব একটা ভালো বলা যাবে না, কারণ এই সময়ে আপনার রাশির প্রথম অর্থাৎ লগ্ন ও সপ্তমে ছায়া গ্রহ রাহু-কেতুর উপস্থিতি আপনাকে অনেক ধরনের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দিতে পারে । আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগছেন, তবে আপনার অবশ্যই এই বিষয়ে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত, তবে রাহু এবং কেতু এপ্রিলের শুরুতে আপনার রাশি থেকে রূপান্তরিত হওয়ার সঙ্গে সঙ্গে তার পরের সময়টি আপনার জন্য ভাল হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনাকে প্রতিদিনের ব্যবস্থাগুলি বিকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে, যার ফলস্বরূপ আপনি যে জিনিসগুলি করছেন না তা ঠিক করতে সক্ষম হবেন। এই বছর আপনার ওজন স্থিতিশীল রাখা আপনার জন্য একটি বড় চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত হবে, তবে আপনাকে শৃঙ্খলাবদ্ধ হয়ে এই সমস্যার সমাধান করতে হবে।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!