Astrology News- মকর রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। জেনে নিন নভেম্বর মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Asianet News Bangla | Published : Nov 20, 2021 4:08 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের দশম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভালবাসে। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। 

নভেম্বর মাসে মকর রাশির বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশুনার চাপ বৃদ্ধি পেতে পারে, তবে সাফল্য লাভের যোগও রয়েছে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। সংসারে অতিরিক্ত খরচের জন্য অশান্তির আশঙ্কা রয়েছে। অযথা বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্কে জটিলতা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ তেমন একটা বৃদ্ধি পাবে না। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ রয়েছে। 
আরও পড়ুন- শনিবারে ৩ রাশির কর্মযোগের সম্ভাবনা, দেখে নিন আপনার রাশিফল-

আরও পড়ুন- ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন এই কয়টি বাস্তু টোটকা মেনে চলুন, কর্ম জীবনে উন্নতি ঘটবে এই টোটকায়

আরও পড়ুন- জেনে নিন বাড়ির কোথায় গণেশ মূর্তি রাখবেন, রইল বাস্তু মতে গণেশ মূর্তি রাখার দিক নির্দেশ

"

Share this article
click me!