Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন এই কয়টি বাস্তু টোটকা মেনে চলুন, কর্ম জীবনে উন্নতি ঘটবে এই টোটকায়

বাড়িতে থেকে কাজ করা কিন্তু বেশ চ্যালেঞ্জিং (Challenging)। ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন ঘরের দক্ষিণ-পশ্চিম (South-west) দিকে বসে কাজ করুন। আরও কয়টি বাস্তু টোটকা মেনে চললে কাজে উন্নতি হবে। 

Vastu Tips- Vastu tips will help improvement in job in WFH
Author
Kolkata, First Published Nov 19, 2021, 5:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রায় দুবছর ধরে চলছে ওয়ার্ক ফ্রম হোম (Work From Home)। শিফট (Shift) ৯ ঘন্টার হলেও কাজ শেষ হতে প্রায় ১১ থেকে ১২ ঘন্টা লেগে যাচ্ছে। সারাদিন কেটে যাচ্ছে অফিসের কাজ করে। বাড়িতে থেকে কাজ করা কিন্তু বেশ চ্যালেঞ্জিং। একদিকে বাড়ি সামলানো অন্যদিকে অফিস। এর মাঝে কাজের গুণগত মান কম হলে আবার বিপদ। এই পরিস্থিতিতেও উন্নতি করতে হবে কর্মক্ষেত্রে। এই সময় বাস্তু মেনে চলুন। অনেক সময় বাস্তু দোষেও কাজে বাধা আসে। ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন কাজে উন্নতি করতে মেনে চলুন এই টোটকা (Tips)।  অনেক সময় বাস্তু দোষেও (Vastu Dosh) ভালো ফলাফলে বাধা আসে। তাই এই টোটকা মেনে চলতে পারেন।   


ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন ঘরের দক্ষিণ-পশ্চিম (South-west) দিকে বসে কাজ করুন। পেশাগত জীবনে সাফল্য পাবেন। এই দিকটা কাজের জন্য শুভ। এই দিকে বসে কাজ করলে কর্মজীবনের সকল বাধা কেটে যাবে। উন্নতি ঘটবে। উন্নতি (Promotion) আটকে থাকলে তাও পেতে পারেন। ওয়ার্ক ফ্রম হোম চলাকালীন অনেকেরই গাজের গুণগত মান হ্রাস পেয়েছে। এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

আরও পড়ুন: Vastu Tips: এই চার জিনিস সংসারে ডেকে আনে অমঙ্গল, বাস্তু মতে সংসারে শান্তি বজায় রাখুন

এমন ঘরে বসে অফিসের কাজ করুন যার রং ক্রিম, হালকা হলুদ কিংবা হালকা সোনালী। এই রংগুলো কাজে উন্নতি এনে দেয়। কর্মক্ষেত্রে (Job) উন্নতি করতে এই রং হলে শুভ মনে করা হয়। বাস্তু মতে, সঠিক দিকে বসে কাজ করলে জীবনের সকল বাধা কেটে যায়। বাড়ির মধ্য (Middle) ও পশ্চিম (West) দিকের ঘরে বসে কাজ করুন। জ্যোতিষ (Astrology) শাস্ত্র অনুসারে, এই দুই দিকে ঘর হলে অফিসের কাজ ও পড়াশোনায় উন্নতি হবে।

আরও পড়ুন: Vastu Tips- নতুন বছরে দূর রাখুন ব্যবসা সংক্রান্ত ঝামেলা, মেনে চলুন এই সহজ টোটকাগুলি

অনেকেই খাটের ওপর বসে কাজ করেন। খাটের ওপর ছোট টেবিল (Table) রেখে বসে তাতে কাজ করা আরামদায়ক। কিন্তু, এতে বাস্তু দোষ দেখা দেয়। তাই অফিসের কাজ করুন চেয়ারে বসে। সম্ভব হলে, কাঠের চেয়ারে বসুন।  এতে কর্মজীবনে উন্নতি ঘটবে। আর যে ঘরে বসে কাজ করছেন সেখানে যেন স্তূপাকার কিছু না থাকে। স্তূপ করে রাখা জিনিস থেকে নেগেটিভ এনার্জি 9Energy) তৈরি হয়। এটা কর্মজীবনে খারাপ (Negetive) প্রভাব ফেলে। তাই যে ঘরে বসে কাজ (work) করছেন, সেখানে এমন কিছু রাখবেন না।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios