Astrology News- বৃষ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

বছরের একাদশতম মাস নভেম্বর। কেমন কাটবে এই মাস! পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। জেনে নিন নভেম্বর মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

Asianet News Bangla | Published : Nov 13, 2021 4:30 AM IST

ইংরেজি বছরের একাদশতম মাস নভেম্বর। এই মাসে মোট ৩০ দিন। উত্তর গোলার্ধে নভেম্বর মাসটা শরৎকাল হলেও দক্ষিণ গোলার্ধে বসন্তকাল। সেই হিসাবে, দক্ষিণ গোলার্ধের নভেম্বর মাসটা হলো উত্তর গোলার্ধের মে মাসের সমান, আর এরকমটাই বাদবাকি মাসগুলো। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- শনিবারে চার রাশির আর্থিক উন্নতির ব্যাপক সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এরা ঈশ্বর ভক্তি প্রবল, প্রাচীন শক্তিতে বিশ্বাসী, আনন্দময় ও আত্মবিশ্বাসী হয়। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। আত্মীয় সজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। জাতক বা জাতিকার জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে।  এদের জীবনে উত্থান পতন খুব কম। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধির, দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। স্মৃতিশক্তি প্রখর, সহজে কোনও কিছু ভোলে না এরা। খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ। ধর্মে প্রবল উৎসাহ থাকে। 

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের বিশেষ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির উপর

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের পরের দিনেই হতে চলেছে বিশাল এক মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

নভেম্বর মাসে বৃষ রাশির ব্যক্তিদের নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। যারা ক্রীড়ার সঙ্গে যুক্ত তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। এই মাসে প্রেমের জীবন ভালোই থাকবে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে। এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। সারা মাসে অর্থাভাবে কাটতে পারে। শিক্ষার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে। 

Share this article
click me!