Asianet News BanglaAsianet News Bangla

Lunar Eclipse 2021- চন্দ্রগ্রহণের বিশেষ প্রভাব পড়তে চলেছে এই তিন রাশির উপর

এই গ্রহণ ১৯ নভেম্বর শুক্রবারে বৃষ রাশি এবং কৃত্তিকা নক্ষত্রে অনুষ্ঠিত হতে চলেছে। পঞ্জিকা অনুসারে, এই দিন অগ্রহায়ণ মাসের প্রথম পূর্ণিমা তিথি। এই চন্দ্রগ্রহনের শুরু বেলা ১১ টা বেজে ৩৪ মিনিটে।

Lunar Eclipse 2021 is going to have a special effect on these 3 Zodiac signs BDD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 1:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কয়েক দিনের মধ্যেই অনুষ্ঠিত হবে বছর সর্বশেষ চন্দ্রগ্রহণ। এই গ্রহণ ১৯ নভেম্বর শুক্রবারে বৃষ রাশি এবং কৃত্তিকা নক্ষত্রে অনুষ্ঠিত হতে চলেছে। পঞ্জিকা অনুসারে, এই দিন অগ্রহায়ণ মাসের প্রথম পূর্ণিমা তিথি। এই চন্দ্রগ্রহনের শুরু বেলা ১১ টা বেজে ৩৪ মিনিটে। এর প্রভাব থাকবে সন্ধ্যা ৫ টা বেজে ৩৩ মিনিট পর্যন্ত। এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই গ্রহের সূতকের কাল মানা হচ্ছে না। এই সময়ে কোনওভাবে শুভ কর্মকাণ্ড করা উচিত নয়। জেনে নেওয়া যাক এই গ্রহণের ফলে কোন রাশিগুলির জন্য শুভ যোগ আনতে চলেছে।
আরও পড়ুন- দেবী দুর্গার অপর রূপ, জেনে নিন পুজোর তিথি ও সময়

তুলা রাশি- এই রাশির জাতকদের উপর গ্রহন এর শুভ প্রভাব পড়বে। আপনার ভাগ্যোদয়নের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতি হতে পারে। কোনও সু-খবর পেতে পারেন। আর্থিক সমস্যা দূর হতে পারে। ব্যবসায়ীদের বিশেষ সুবিধা পাওয়ার যোগ দেখা দিতে পারে। যদি চাকরির অ্যাপ্লিকেশনটি করা হয় তবে ভাল কাজের অফার পেতে পারেন। কর্মস্থলে আপনার কাজ সকলকে মুগ্ধ করবে।

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের পরের দিনেই হতে চলেছে বিশাল এক মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

কুম্ভ রাশি- এই রাশির গ্রহ অধিপতি শনি। এই রাশির উপরেও চন্দ্রগ্রহণের শুভ প্রভাব পড়তে চলেছে। ঋণ থেকে মুক্তি পাওয়া সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে কোনও মহিলার দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে পদউন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময় নতুন কোনও কাজ শুরু করতে পারেন। গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে এই সময়।

আরও পড়ুন- মেষ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য চন্দ্র গ্রহন শুভ ফলাফল প্রদানকারী হবে। কর্মক্ষেত্রে যার উন্নতির জন্য অনেকদিন অপেক্ষা করে আছেন তা এই সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। নতুন চাকরির অফার আসার সম্ভাবনা আছে। কোনও পুরনো ঋণ থাকলে তা শোধ হতে পারে। সম্পদ সংরক্ষণের সুযোগও পাওয়া যেতে পারে। বহু ক্ষেত্রে বিশেষ সুযোগ-সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের বিশেষ লাভে কোনও ডিল ফাইনাল হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios