Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিনটি কেমন, আজ কোনও শুভ যোগ আছে কি না

জন্ম সংখ্যার  (Birth Date) বিচারে মানুষের ভূত-ভবিষ্যত-বর্তমান সম্পর্কে ধারাণা করা যায়। আজ ১৬ নভেম্বর, ২০১১। জেনে নিন সংখ্যাতত্ত্বের (Numerology)  বিচারে আজকের দিনটি কেমন, আজ কোনও শুভ যোগ আছে কি না। 

Asianet News Bangla | Published : Nov 16, 2021 7:16 AM IST / Updated: Nov 16 2021, 12:49 PM IST

জ্যোতিষ (Astrology) মতে, সংখ্যা মানুষের জীবনে প্রভাব ফেলে। সংখ্যা দ্বারা জানা যায় কে কেমন স্বভাবের, মানুষের ভবিষ্যত। জ্যোতিষ শাস্ত্রে সংখ্যাতত্ত্বের ভূমিকা রয়েছে বিস্তর। জন্ম সংখ্যার বিচারে মানুষের ভূত-ভবিষ্যত-বর্তমান সম্পর্কে ধারাণা করা যায়। আজ ১৬ নভেম্বর, ২০১১। সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে এই দিনটিতে সূর্য (সূর্য ১) এবং শুক্র (শুক্র ৬)  এর সম্মিলিত বৈশিষ্ট্য রয়েছে। এই দিনটি কর্ম (karma), ধর্ম (Dharma) এবং আধ্যাত্মিক যোগ (Spiritual Yoga) রয়েছে আজকের দিনে। সংখ্যাতত্ত্বের বিচারে এই দিনটি শুভ। আজ খ্যাতি ও জাঁকজমক লাভ করবেন। 


আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা ৫ (১৬+১১+২+০+২+১=৩২=৩+২=৫) । এই দিনটি বুধ দ্বারা শাসিত। ৭ নম্বর হল মিত্র সংখ্যা হল ৫, ৬, এবং ৪ নম্বর। আজ আপনার জন্ম হলে, আপনার জন্মাঙ্ক (Janmank) অনুসারে আপনি সুস্বাস্থ্যের অধিকারী হবেন। কর্মজীবনে আপনার উন্নতি ঘটবে এবং কোনও শুভ সংবাদ (Good News) পেতে পারেন। 

আরও পড়ুন: Daily Horoscope- মঙ্গলবারে শুভ কর্মযোগ রয়েছে এই ৫ রাশির, দেখে নিন আজকের রাশিফল

জন্ম সংখ্যার বিচারে ১,১০,১৯ এবং ২৮ হলে লাকি নম্বর (Lucky Number) ২। ২ এবং ৬ আপনার চাকরি ও ব্যবসায় উন্নতি ঘটাবে।  সংখ্যাতত্ত্বের বিচারে ২, ১১, ২০, এবং ২৯ তারিখে জন্মগ্রহণ করলে লাকি নম্বর ৩ হবে। ৩ এবং ৬ নম্বর আপনার চাকরি (Job) ক্ষেত্রে উন্নতি ঘটাবে। ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। ব্যাঙ্কিং (Banking) কিংবা আইটি (IT) পেশার সঙ্গে যুক্ত থাকলে আপনি আজ বড় সুযোগ পেতে পারেন। তবে, চাকরিক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। 

আরও পড়ুন: Astrology News- কন্যা রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। ম্যানেজমেন্ট (Management) এবং আইটি (IT) সেক্টরের কর্মীদের আজ বড় সুযোগ আসতে পারে। এমনকী ব্যবসায় উন্নতি ঘটবে।  ৫, ১৪, এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৮। আজ ৬ এবং ৮ নম্বর ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে আপনি আজ চাকরি (Job) ক্ষেত্রে উন্নতি ঘটবে। শ্বাসকষ্টের সমস্যা থাকলে  সতর্ক থাকুন। ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। আজ আপনার কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে। তবে, শরীরের (Health) দিকে বিশেষ নজর দিন।  ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। আজ শনি ও বুধের আশীর্বাদে ব্যবসায় নতুন মোড় আসবে। ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) হবে ৩। কেতু ও মঙ্গল আপনাকে ব্যবসায় সহায়তা করবে। চাকরি ক্ষেত্রে উন্নতি হবে।    
 

Share this article
click me!