Asianet News BanglaAsianet News Bangla

Numerology predictions: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৩ নভেম্বর দিনটি কেমন

আপনার জন্ম তারিখ হল আপনার জনমাঙ্ক৷ আপনার জনমঙ্ক (Janmanka) অনুযায়ী আজ আপনার দিনটি শুভ। কর্মজীবনে উন্নতি ঘটবে, স্বাস্থ্য (Health) ভালো থাকবে এবং কোনও সুসংবাদ (Good News) পেতে পারেন।

Numerology predictions -check out your lucky numbers, colours and other details
Author
Kolkata, First Published Nov 13, 2021, 10:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জন্মতারিখ থেকে আমাদের সম্পর্কে অনেক অজানা তথ্য জানা যায়। জন্মসংখ্যাই বলে দেয় আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে। আর এই কারণেই নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। হিন্দু শাস্ত্রে জ্যোতিষের পাশাপাশি সংখ্যাতত্ত্বেরও গুরুত্ব রয়েছে বিস্তর। এই সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর নির্ভর করে মানুষের ভবিষ্যতের দর্শন পাওয়া সম্ভব। জেনে নিন আজ অর্থাৎ ১৩ নভেম্বর সংখ্যাতত্ত্বের বিচারে কেমন দিন। 

আজ ১৩ নভেম্বর, ২০২১। এই সংখ্যাটিতে সূর্য (সূর্য ১) এবং গুরু (৩ বৃহস্পতি) এর সম্মিলিত গুণ রয়েছে। এই দিনটিকে পবিত্র বলে মনে করা হয়। এটি রাহু দ্বারা শাসিত সংখ্যা ৪ (১+৩) এর বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করে। এই সংখ্যা জন্ম হলে জীবনে খ্যাতি এবং জাঁকজমক অর্জন করা সম্ভব। 

আরও পড়ুন: Daily Horoscope- শনিবারে চার রাশির আর্থিক উন্নতির ব্যাপক সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল 

আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ২ (১৩+১১+২+০+২+১=২৯=১১=১+১=২), চন্দ্র (চন্দ্র) দ্বারা শাসিত, যিনি মন, ধর্ম, সাহস এবং ইচ্ছা শক্তির প্রতীক। মজার বিষয় হল, শনি (শনি), শুক্র (শুক্র) এবং রাহু একটি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে এবং ৪ নম্বরের মিত্র সংখ্যা হল ৫, ৬ এবং ৮৷ আপনার জন্ম তারিখ হল আপনার জনমাঙ্ক৷ আপনার জনমঙ্ক অনুযায়ী আজ আপনার দিনটি শুভ। কর্মজীবনে উন্নতি ঘটবে, স্বাস্থ্য ভালো থাকবে এবং কোনও সুসংবাদ পেতে পারেন। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর হল ২। আজ আপনার ওপর সূর্য ও চন্দ্র সহায়ক হবে। আপনি আপনার ব্যবসায় ভালো ফল পাবেন এবং কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। ভাগ্যঙ্ক ২ এবং ৪ নম্বর ব্যক্তির ব্যবসায় উন্নতি হতে পারে। কোনও অসুস্থতা বা সংক্রমণ থেকে আপনার চোখকে রক্ষা করুন।

২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা লাকি নম্বর ৯। কর্মক্ষেত্রে আপনার অগ্রগতি ঘটবে। সংখ্যা ১ এবং ২ জন আপনাকে মুনাফা অর্জনে সাহায্য করতে পারে। আজ আপনি সুস্থ বোধ করবেন।

আরও পড়ুন: Astrology News- বৃষ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর ৩। আজ গুরু ও চন্দ্র সহায়ক হবেন আপনার ওপর। আজ আপনার কাজের বৃদ্ধির দিন। ব্যবসা ক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। তবে,  আজজ পেটের সংক্রমণে ভুগতে পারেন। 

৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর হল ৭। আজ ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। ব্যবসায় মুনাফা অর্জন করবেন। সংখ্যা ৫ এবং ৯ -এর জন্য চাকরিক্ষেত্রে উন্নতা হবে। আজ স্বাস্থ্যের উন্নতির জন্য তিল দান করতে পারেন।

৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর হল ৪। ভাগ্যঙ্ক ২ আপনাকে ব্যবসায় মুনাফা অর্জনে সহায়তা করবে। এছাড়াও, ৩ এবং ৮ নম্বর কতৃক চাকরিতে উন্নতি ঘটবে। আজ স্বাস্থ্য নিয়ে সন্তুষ্ট হবেন।

৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর হল ৩। আজ ব্যবসায় অগ্রগতি হবে। চন্দ্র ও শুক্রের প্রভাব আপনার উন্নতিতে সাহায্য করবে। তবে, যাদের রক্তচাপের সমস্যা আছে তাদের সাবধানতা অবলম্বন করতে হবে।

৭, ১৬ এবং ২৫ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৩। আজ কেতু এবং রাহু আপনাকে একটি নতুন ব্যবসায়িক চুক্তিতে সাহায্য করতে পারে। আজ চাকরি ক্ষেত্রে পদোন্নতি হতে পারে। তবে, যাদের চোখের সমস্যা আছে তাদের সতর্কতা অবলম্বন করুন।

৮, ১৭ এবং ২৬ তারিখে জন্ম হলে তার লাকি নম্বর ৬। চন্দ্র এবং শনি আপনাকে চাকরির নতুন সুযোগ করে দেবে। আজ স্বাস্থ্য যথেষ্ট ভালো থাকবে।

৯, ১৮ এবং ২৭ তারিখে জন্ম হলে তার লাকি নম্বর ২। মঙ্গল আপনার ব্যবসায় একটি নতুন দিকনির্দেশনা দেবে। সংখ্যা ১ এবং ৯ আপনার সাফল্য এনে দেবে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios