Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিনটি কেমন, আজ কোন ক্ষেত্রে মিলতে পারে শুভ ফল

আজ ৩ ডিসেম্বর, ২০২১। সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে এই দিনটি বৃহস্পতি দ্বারা শাসিত। দিনটি বিজ্ঞান, জ্ঞান, ধর্ম ও আধ্যাত্মিক জাগরণের প্রতীক। সংখ্যাতত্ত্বরে বিচারে দিনটি শুভ।

Web Desk - ANB | Published : Dec 3, 2021 3:16 AM IST / Updated: Dec 03 2021, 08:51 AM IST

জ্যোতিষ (Astrology) মতে সংখ্যা মানুষরে জীবনকে প্রভাবিত করে থাকে। জন্ম সংখ্যার বিচারে মানুষের ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। আজ ৩ ডিসেম্বর, ২০২১। সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে এই দিনটি বৃহস্পতি দ্বারা শাসিত। দিনটি বিজ্ঞান, জ্ঞান, ধর্ম ও আধ্যাত্মিক জাগরণের প্রতীক। সংখ্যাতত্ত্বরে বিচারে দিনটি শুভ। আজ খ্যাতি ও জাঁকজমক লাভ করবেন। আজকের ভাগ্যঙ্ক (Lucky Number) বা ভাগ্য সংখ্যা ২ (৩+১২+২+০+২+১=২০=২+০=২), চন্দ্র দ্বারা শাসিত এই দিনটি। আজ সূর্য মঙ্গল ও বৃহস্পতির সঙ্গে সম্পর্ক যুক্ত। ২ এর মিত্র সংখ্যা হল ১, ৩ ও ৯। জেনে নিন, সংখ্যাতত্ত্বের বিচার আজ কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য ক্ষেত্রে শুভ ফল মিলবে কি না। 

জন্মসংখ্যা ১, ১০, ১৯ এ ২৮ হলে আপনার লাকি নম্বর হবে ২। আপনি আজ ব্যবসা (Business) ও চাকরি (Job) ক্ষেত্রে সু সংবাদ পেতে পারেন। তবে, চোখের সংস্যায় ভুগতে পারেন। আপনার লাকি নম্বর ২, ১১, ২০ ও ২৯ হলে আপনার লাকি নম্বর ৩। ব্যবসাক্ষেত্রে চাপ অনুভূত হতে পারে। তবে, ১ ও ৯ নম্বরের সহায়তায় নতুন উদ্যোগ লাভ করবেন। জন্ম সংখ্যা ৩, ১২, ২১, ৩০ হলে আপনার লাকি নম্বর হবে ৯। গুরু ও চন্দ্র আপনার কাজে পদোন্নতিতে (Promotion) সাহায্য করবে। ব্যবসায় বৃদ্ধি ঘচবে। সংখ্যাতত্ত্বের বিচারে জন্ম তারিখ ৪, ১৩, ২২ এবং ৩১ হলে তাদের লাকি সংখ্যা ৬। আজ ভাগ্যঙ্ক ২ ব্যাঙ্ক (Bank) ও মিডিয়া (Media) সেক্টরের কর্মীদের কাঙ্খিত লক্ষ্য অর্জনে সাহায্য করবে। এছাড়াও, চন্দ্র ও শুক্র ব্যবসায় উন্নতি ঘটাবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। 

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার মিলতে পারে নতুন সুযোগ, কোন কোন রাশির জন্য এটি শুভদিন

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবারে ৪ রাশির সংসারে অশান্তির আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

জন্ম সংখ্যা ৫, ১৪ এবং ২৩ বলে লাকি নম্বর ৭। সংখ্যআ ১ ও ৩ আপনার ব্যবসায় (Business) উন্নতিতে সাহায়তা করবে। আজ সুস্বাস্থ্য (Health) বজায় থকবে। আজ গুড় দান করতে পারেন। সৌভাগ্য অর্জন করবেন। জন্মসংখ্যা ৬, ১৫ এবং ২৪ হলে লাকি নম্বর ৪। কর্মক্ষেত্রে আজ দিনটি ভালো যাবে। জন্ম তারিখ ৭, ১৬, ২৫ বলে আপনার জন্মতারিখ ৮। গুরু ও চন্দ্র এবং কেতু কর্মক্ষেত্র (Job) আপনার উন্নতি ঘটাবে। ব্যবসায় উন্নতি হবে। জন্ম সংখ্যা যাদের ৮, ১৭ এবং ২৬। তাদের লাকি নম্বর ৫। আজ কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে। শনি ও গুরু শীঘ্রই ব্যবসার (Business) উন্নতিতে সাহায্য করবে। যারা ৯, ১৮ এবং ২৭ তারিখ জ্নগ্রহণ করেছেন তাদের লাকি নম্বর ১। চন্দ্র ও মঙ্গল আপনার ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। চাকরি ক্ষেত্রে উন্নতি ঘটবে।       
 

Share this article
click me!