আটকে থাকা টাকা আদায় হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 11 2022, 09:00 AM IST

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি ধর্মীয় ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত হবেন। আপনি মানসিক সুখ ও সম্মান পাবেন। আপনার ব্যক্তিত্বের বিরুদ্ধে আপনারা প্রতিযোগীরাও পরাজিত হবেন। এমনকি, আপনার সামান্য অবহেলাও হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওযার আগে পুনর্বিবেচনা করুন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ধৈর্য ও সংযম বজায় রাখুন। স্বামী-স্ত্রী মধুর হবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে আগ্রহ ও বিশ্বাস বাড়বে। খেলাধুলো সঙ্গে জড়িত যুবকরা জয় লাভ করবেন। যৌন পরিবারের কোনও বিবাদের পরিস্থিতি তৈরি হবে। ধৈর্য ও সহনশীলতা থাকাটা গুরুত্বপূর্ণ। স্বামী-স্ত্রীর সহযোগিতার মাধ্যমে সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। গ্যাস ও কোষ্ঠাকাঠিন্যের সমস্যা থেকে যেতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার ভিতরে আশ্চর্যজনক আত্মবিশ্বাস এবং শক্তি অনুভব করবেন। যে কোনও কাজ করার আগে মনের কথা শুনুন। সঠিক পথে চলার অনুপ্রেরণা পাবেন। বাড়ি ও ব্যবসায় মনোযোগ দিন। সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলতে পারবে। ব্যবসায় কর্মচারী ও সহযোগীদের সম্পর্ক বজায় রাখবে। স্বামী স্ত্রীর মধ্যে কোনও সমস্যা নিয়ে আলোচনা হতে পারে। মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণে মাথাব্যথা হতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি লক্ষ্যে পৌঁছাতে সফল হবেন। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। নম্রতা ও বিচক্ষণতার সব কাজে সফল করবেন। আজ একটি কথা মনে রাখতে কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। আজ কাউকে বিশ্বাস করবেন না। ব্যবসায় আজ পরিশ্রম করতে হতে পারে। অ্যালার্জি ও গরমের মতো অসুস্থতা আপনাকে বিরক্ত করতে পারে। প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি আপনার প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন। ধর্মীয় কাজে সময় কাটবে। সামাজিক ও রাজনৈতির কাজে আপনার বিশেষ পরিচিত বাড়বে। আজ বিনিয়োগের কাজ এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রী অপরের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি হতে দেয় না। পেটে ব্যথা ও অ্যাসিডিটির অভিযোগ হতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ হঠাৎ করে কোনও অসম্ভব কাজ ঘটলে মন খুশি থাকবে। আপনি আপনার ভিতরে প্রচুর শক্তি অনুভব করবেন। কোনও ধরনের দ্বিধা ও অস্থিরতা থেকে মুক্তি পেরে পারেন। মানসিক চাপ ও রাগ বাড়ি পরিবারকেও প্রভাবিত করতে পারে। রক্তচাপ ও ডায়াবেটিস রোগীরা বিশেষ যত্ন নিন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি হঠাৎ একটি গুরুত্বপূর্ণ কাজ করতে স্বস্তি বোধ করবেন। আজ ইন্টারভিউতে সফল হবেন। গুরুত্বপূর্ণ কাজে ফোকাস করুন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজগুলো পুনরায় শুরু করতে পারেন। অ্যাসিডিটি ও গ্যাসের সমস্যা হতে পারে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে আপনি যদি বাড়ির সংস্কারের পরিকল্পনা করেন তবে আজ তা সম্পন্ন করতে পারেন। আবেগ ও উদার মনোভাবের কারণে সমস্যা হতে পারে। সতর্ক হন। স্ত্রী ও পরিবারের সহযোগিতা পাবেন। জয়েন্ট ও হাঁটুর ব্যথায় আজ ভুগতে পারেন।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ সামাজিক কাজে পরিবর্তন আনতে কোনও সংস্থার থেকে সহযোগিতা পেতে পারেম। আটকে থাকা টাকা আজ আদায় হবে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় আজ উন্নতি হবে।   
 

আরও পড়ুন- মন্ত্রপাঠে দূর হবে স্ট্রেস, মানসিক চাপ কমাতে মেনে চলুন কয়টি জ্যোতিষ টোটকা

আরও পড়ুন- এই সপ্তাহে ৭ রাশির তৃতীয় ব্যক্তির জন্য সঙ্গীর সঙ্গে আশান্তির আশঙ্কা, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- সব সময় Negative চিন্তা, নেতিবাচক শক্তিতে ভরপুর থাকে এই চার রাশির মন, দেখে নিন তালিকা

Share this article
click me!