Asianet News BanglaAsianet News Bangla

সব সময় Negative চিন্তা, নেতিবাচক শক্তিতে ভরপুর থাকে এই চার রাশির মন, দেখে নিন তালিকা

শাস্ত্র মতে, কেউ দয়ালু তো কে স্বার্থপর। তেমনই কেউ সবেতে ইতিবাচক দৃষ্টি ভঙ্গি রাখেন তো কেউ পুরো বিপরীত। আজ রইল চার রাশির কথা। এদের থেকে সর্বদা সাবধান থাকুন। এরা সব ব্যাপার নেতিবাচক দৃষ্টি ভঙ্গি গিয়ে দেখেন। তেমনই এদের থেকে পরমার্শ নেওয়ার অর্থ ভুল পথে চালিত হওয়া।   

4 zodiac signs all are full of negative energy ABSC
Author
Kolkata, First Published Jul 10, 2022, 4:24 PM IST

বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২ রাশির হদিশ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। জ্যোতিষশ শাস্ত্র মতে, মানুষের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। সে কারণে সকলে স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ দয়ালু তো কে স্বার্থপর। তেমনই কেউ সবেতে ইতিবাচক দৃষ্টি ভঙ্গি রাখেন তো কেউ পুরো বিপরীত। আজ রইল চার রাশির কথা। এদের থেকে সর্বদা সাবধান থাকুন। এরা সব ব্যাপার নেতিবাচক দৃষ্টি ভঙ্গি গিয়ে দেখেন। তেমনই এদের থেকে পরমার্শ নেওয়ার অর্থ ভুল পথে চালিত হওয়া।   

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তবে, এরা ছোটখাটো ব্যাপারে অধিক চিন্তা করেন থাকেন। সে কারণে সব ক্ষেত্রে এদের মনে নেতিবাচক জিনিস আগে দেখা দেয়। 

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের মন নেতিবাচক শক্তিত পূর্ণ থাকে। এদের পরমার্শ নিলে জীবনে ব্যর্থতা অনিবার্য। এদের মন সব সময় খারাপ চিন্তায় ভরপুর থাকে। জীবনে উন্নতি চাইলে এদের থেকে দূরত্ব অবলম্বন করে চলুন। এরা জটিল মনের মানুষ হয়ে থাকেন। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা নেতিবাচক মানসিকতার অধিকারী। এরা সব ব্যাপারে নেতিবাচক জিনিসটিই খুঁজে পায়। কাউকে ভুল পথে চালনা করতে ওস্তাদ এরা। এদের পরামর্শ নেওয়ার অর্থ বিপদের দিকে পা বাড়ানো। এদের থেকে সব সময় থাকুন দূরে। সব সময় Negative চিন্তা এদের মনে। নেতিবাচক শক্তিতে ভরপুর থাকে এই রাশির মন। 

মীন রাশি - রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। সে কারণ এদের মন নেতিবাচক এনার্জিতে ভরপুর থাকে। এরা সব ক্ষেত্রে ভুল জিনিস খুঁজে পান। এদের মধ্যে নেগেটিভ এনার্জি থাকে। যার দরুন যে কেউ বিপদে পড়তে পারে। তাই এদের থেকে সাবধান থাকুন। ভুলেও মীন রাশির পরামর্শের ওপর ভরসা করে কোনও সিদ্ধান্ত নেবেন না ভুলেও।

 

আরও পড়ুন- সৌভাগ্য ফিরবে এই পাঁচ উপায়, ঘরে রাখুন এই কয়টি জিনিস, রইল বাস্তু টোটকা

আরও পড়ুন- Eid al-Adha 2022: সকলকে জানান ঈদ উল আধা-র শুভেচ্ছা, এক ঝলকে দেখে নিন কী লিখবেন

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয় 

Follow Us:
Download App:
  • android
  • ios