অর্থ প্রাপ্তির যোগ আছে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 14, 2022 5:31 AM IST

দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের পরিবর্তন মেষ রাশির জন্য সঠিক পরিস্থিতি তৈরি করবে। আপনি আত্মবিশ্বাস অনুভব করতে পারে। কাজের ক্ষমতা বৃদ্ধি পাবে। আবেগপ্রবণতা ও অলসতার কারণে কাজে ব্যঘাত ঘটতে পারে। ব্যবসা সংক্রান্ত কাজে গতি আসবে। আত্মনিয়ন্ত্রণ রাখা জরুরি চাকরি সংক্রান্ত কাজেও সতর্ক হন। বন্ধুদের সঙ্গে পারিবারিক মেলামেশা মানসিক চাপ দূর করবে। মন উত্তেজিত থাকবে। ক্লান্তি ও মাথাব্যথা ও অস্থিরতা সৃষ্টি হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বিকেলে পরিস্থিতি আপনার অনুকূল থাকবে। বাড়ির বয়স্কদের যত্ন নিন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে তিক্তত হতে পারে। ক্লান্তি ও দুর্বলতা অনুভব করতে পারেন। খাওয়া-দাওয়া ও বিশ্রামের দিকেও মনোযোগ দিন। বন্ধুর সঙ্গে আজ সম্পর্ক খারাপ দিকে যেতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু সময়ের জন্য আপনি পরিবর্তন অনুভব করবেন। ভিতরে লুকিয়ে থাকা প্রতিভা আজ সকলের সামনে আসবে। কঠোর পরিশ্রম কোনও কাজে সাফল্য আনবে। পেমেন্ট সংগ্রহের জন্য আজ শুভ দিন। ব্যায়ামে মন দিতে পারে। কারও সঙ্গে মত পার্থক্য দেখা দেবে আজ। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও অপ্রত্যাশিত লাভ হতে পারে। আয়ের পাশাপাশি ব্যয় হবে। কুসংস্কার ও একগুঁয়েমি সম্পর্কে খারাপ প্রভাব ফেলবে। ভালো যোগাযোগের কারণে ব্যবসা সংক্রান্ত চুক্তি হতে পারে। আমদানি ও রপ্তানি সংক্রান্ত ব্যবসায় মন্দা থাকবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। গ্যাস ও কোষ্ঠাকাঠিন্য দেখা দিতে পারে।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে আজই শুরু করতে পারেন। ব্যবসায়িক কাজে মনোযোগ দিন। স্বামী-স্ত্রীর মধ্যে আবেগ ও বিশ্বাস থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মচারীর সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। ভবিষ্যতে দুশ্চিন্তা ত্যাগ করে বর্তমান কাজে মন দিন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। কঠোর পরিশ্রম করতে পারেম। সন্দেহজনক স্বভাবের জন্য সমস্যা হতে পারে। অর্থ প্রাপ্তির যোগ আছে। অপরিচিত কারও সঙ্গে বন্ধুত্ব করবেন না। ব্যবসার কাজে মন দিন। বাড়ির সকল সদস্য তাদের কাজে ব্যস্ত থাকবে। উচ্চ রক্তচাপ ও থাইরয়েডের সমস্যা উপেক্ষা করবেন না। আপনার চিন্তা ভাবনা ইতিবাচক রাখুন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বাইরের কাজে মন দিন। পরিকল্পিক কাজ সম্পন্ন হবে। কখনও কখনও অবহেলার কারণে কোনও সুযোগ হাতছাড়া হতে পারে। নেতিবাচক চিন্তা কমান। আজ সব কাজে স্ত্রীর সহযোগিতা লাভ করবেন। পরিকল্পিত ভাবে কাজ সম্পন্ন হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য ভালো দিন। বাড়ির কোনও কেনাকাটায় সময় কাটবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দিন। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। প্রেমের সম্পর্ক মানসিকভাবে চাপের কারণ হতে পারে। ক্লান্ত ও অলস বোধ করতে পারেন। মেডিটেশন ও যোগব্যায়াম করতে পারেন।    

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়ির সংস্কার বা উন্নতির পরিকল্পনা করতে পারেন।  অর্থনৈতিক অবস্থা উন্নত হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের ফলে সম্পর্ক নষ্ট হতে পারে। বাড়ির পরিবেশের ভারসাম্য বজায় রাখুন। আজ হজমের সমস্যা হতে পারে। কর্মক্ষত্রের পাশাপাশি বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। কোনও কাজ করার আগে বাজেট তৈরি করে নিন।    

আরও পড়ুন- বৃহস্পতিবার কর্কট রাশি নতুন সম্পর্ক নিয়ে ব্যস্ত থাকবে, দেখে নিন আপনার আজকের লাভ লাইফ

আরও পড়ুন- শ্রাবণে মহাদেবের পুজো মনের ইচ্ছা পূরণ করে, জেনে নিন এই মাসে শিব সাধনার ১০ সেরা উপকারিতা

আরও পড়ুন- এই মাসে উপকার করতে গিয়ে বদনাম জুটতে পারে, জেনে নিন জুলাই মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর

Share this article
click me!