খরচ নিয়ন্ত্রণ করুন এই তারিখের জাতক-জাতিকারা, না-হলে বাড়বে বিপদ, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ভবিষ্যত জানতে সকলেই জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 15, 2022 4:41 AM IST

ভবিষ্যত জানতে সকলেই জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ উন্নতি সংক্রান্ত সুখবর পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছুটা সময় কাটবে। একটি বিশেষ সমাজ সংস্কারকের উপস্থিতিতে আপনার ইতিবাচক পরিবর্তন আসব। বাড়ির বড় সদস্যদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। নেতিবাচক কাজে মানহানি ও ভুলবোঝাবুঝি সৃষ্টি হতে পারে। অ্যালার্জির সমস্যা ভুগতে পারেন।

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারে সুখ এবং শান্তি আপনার জন্য প্রথম অগ্রাধিকার হতে পারে। আপনি কাজ ও পরিবারের মধ্যে একটি ভাল ভারসাম্য বজায় থাকবে। বাচ্চার পড়াশোন ও ভর্তি সংক্রান্ত কাজে ব্যস্ত থাকুন। ব্যবসায় সাফল্য আসবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। স্বাস্থ্যের ব্যাপারে গাফলিত করবেন না। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মৃদুভাষী ও উদার স্বভাব সকলকে মুগ্ধ করবে। সময়ের সঙ্গে পুরনো ভুলবোঝাবুঝি মিটে যাবে। ধৈর্য ধরে রাখুন। সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা হ্রাস পেতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উত্থান-পতন হতে পারে। হার্টের সমস্যা হতে পারে।  

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের শান্তি ও সুখ বজায় থাকবে। গৃহস্থলি ও সাজসজ্জার কাজে আত্মীয়-স্বজনেক সঙ্গে কেনাকাটায় সময় কাটবে। পেশাগত পড়াশোনায় ছাত্ররা সফল হবেন। গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করবেন না। ব্যবসায় নতুন সিদ্ধান্ত নিতে হতে পারে। পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে। কঠোর পরিশ্রম আপনার স্বাস্থ্য প্রভাব ফেলবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অনেক দিন পর ঘনিষ্ঠ অতিথিদের আগমনে বাড়ি উৎসব মুখর হবে। সকল সদস্য এক সঙ্গে আনন্দ অনুভব করবেন। তবে, যে কোনও কথোপকথনের সময় সতর্ক থাকুন। ভুল কথা সম্পর্কে ক্ষতি করবে। ব্যবসায় উদ্বেগ বাড়বে। কর্মক্ষেত্রের পরিকল্পনায় ঝামেলা হতে পারে। পারিবারিক পরিবেশ অনন্দের হবে। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার গুণের উন্নতি হবে আজ। আপনার বুদ্ধিমত্তা সাফল্য এনে দেবে। ভাইবেনের সঙ্গে বিবাদ হতে পারে। সম্পর্কে নেতিবাচক প্রভাব পড়তে পারে। ব্যবসায় সম্প্রীতি বজায় রাখুন। শরীর দুর্বল অনুভব হবে। ব্যথার সমস্যায় ভুগতে পারেন। ধৈর্য ধরে থাকুন আজ। সফল হবেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামান্য পরিশ্রমে ইতিবাচক ভ্রমণ পরিকল্পনা করতে পারেন। আজ বিশেষ কাজ সম্পন্ন হবে। ভুল খরচ নিয়ন্ত্রণ করুন। স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। ভ্রমণের সময় খাবার ও ওষুধের দিকে বিশেষ মন দিন। অর্থের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করবেন না। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, পারিবারিক পরিবেশ সুখের হবে। কোনও সদস্যের বিয়ে সংক্রান্ত খবর আসতে পারে। আপনার কাজগুলো পরিকল্পিত ও সঠিক ভাবে সম্পন্ন করুন। ছাত্র ও যুবকদের বিনোদন সংক্রান্ত কাজে আপোস করবেন না। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দের হবে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা সমাধান হবে। বিদেশে পড়াশোনা যারা করছেন, তারা সাফল্য পাবেন। জমি সংক্রান্ত কাদে সফল হবেন। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ভুলবোঝাবুঝি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক তৈরি হবে।  

আরও পড়ুন- ভাইয়ের হাতে রাখি বাঁধার আগে বোনেরা মনে রাখুন এই নিয়মগুলি

আরও পড়ুন- অতীতের কোনও ঘটনা সামনে আসায় স্ত্রী আঘাত পেতে পারেন, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- শুক্রবারে ৭ রাশির মনের ইচ্ছা পূরণের দিন, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!