ভাইরাল জ্বর হওয়ার সম্ভবনা এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 16 2022, 09:00 AM IST

জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক দায়িত্ব ভাগ করে আপনার জন্য কিছু সময় ব্যয় করুন। এতে আপনার ব্যক্তিত্ব উজ্জ্বল হবে। কিছু লোকের সঙ্গে দেখা করুন। ভেবেচিন্তে কাজে বেশি সময় ব্যয় করবেন না। এর কারণে আপনি অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে ব্যহত হবে। মাথা ব্যথা ও জরায়ুর সমস্যা থাকবে।   

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন কাজের পরিকল্পনা করা হবে। আপনার পরিচিত আপনাকে সাফল্য পেতে সাহয্য করবে। বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে অহং করবেন না। কাশি ও জ্বর হতে পারে। আর্থিক বিষয়ে আপনার মতামত দৃঢ় করুন। কর্যকলাপে গোপনীয়তা বজায় রাখুন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনি এতদিন ধরে যা খুঁজছিলেন তা সফল হবে। নিজেকে বিশ্লেষণ করে আপনার ব্যক্তিত্বকে উন্নত করুন। নতুকাজের রূপরেখাও দিতে পারেন। তাড়াহুড়োর কারণে মানহানির হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম থাকতে পারে। ভাইরাল জ্বর হওয়ার সম্ভবনা প্রবল।  


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, আজ অন্যের কাজে মনযোগ না দিয়ে আপনার ব্যক্তিগত কাজে মন দিন। সন্তানদের থেকে চলমান সমস্যার অবসান হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। সর্দি, কাশি ও জ্বর হতে পারে। অপরিচিত কারও সঙ্গে কথোপকথন প্রবেশ করবেন না। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ধর্ম-কর্ম ও সমাজসেবায় আগ্রহ বাড়বে। আপনি সম্মানিত হবেন। চলমান সমস্যা থেকে রেহাই পাবেন। আজ বেশি খরচ হতে পারে বলে সতর্ক থাকুন। এতে প্রতিবেশীদের সঙ্গে ঝগড়াও হতে পারে। কোনও অর্ডার আপনাকে আরও লাভ দিতে পারে। দুর্ঘটনা বা আঘাতের সম্ভাবনা রয়েছে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বড়দের সম্মান দিন। তাদের আশীর্বাদ ও সহযোগিতায় ভাগ্যের সৃষ্টি হবে। বাড়িতে কোনও ধর্মী. কাজ করতে পারে। যে কোনও কাজে ধৈর্য ও ভদ্রতা থাকতে পারে। মিডিয়া ও কম্পিউটার সংক্রান্ত ব্যবসায় আজ লাভবান হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরিপ্রার্থীদের লক্ষ্যও পূরণ হবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি অনুভব করবেন প্রতিকূল পরিস্থিতিতে সকলে আপনার পাশে আছেন। বাড়ির বড়দের সঙ্গে সময় কাটান। পরিবেশ মনোরম হবে। অর্থনৈতিক মন্দার কারণে ব্যবসায়িক সদস্যদের খরচ কমাতে হতে পার। কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। স্বাস্থ্যে ভালো থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছুটা প্রত্যাশা করবে এবং সে কাজ পূরণ করতে সক্ষম হবেন। আজ আপনার হতাশার দিন। আত্মীয়দের সঙ্গে অর্থের লেনদেনের কারণেও সম্পর্কের তিক্ততা আসতে পারে। রাগ ও আবেগপ্রবণতা অনেক কাজ বন্ধ করতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক হবে। বাড়ির পরিবেশ মনোরম হতে পারে।   

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি আপনার বেশিরভাগ সময় একাকীত্মে কাটাতে পারেন। আজ নিজের মনে তৃপ্তি ও শক্তি অনুভব করবেন। ঘনিষ্ঠ বন্ধুর হিংসা থেকে পরিকল্পনা নিয়ে আসতে পারেন। টাকা বিনিয়োগের ক্ষেত্রে ভাবনা চিন্তা করুন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ বজায় থাকবে।   

আরও পড়ুন- দেখে নিন কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়েতে আর্থিক উন্নতি ঘটে, রইল বিস্তারিত

আরও পড়ুন- শ্রাবণ মাসে মা লক্ষ্মীর কৃপা থাকবে অটুট, এই মাসে আয় বৃদ্ধি হবে এই চার রাশির

আরও পড়ুন- সঞ্চয়ী স্বভাবের হন এরা, টাকা জমিয়ে আনন্দ পান এই চার রাশি, দেখে নিন তালিকা

Share this article
click me!