Asianet News BanglaAsianet News Bangla

শ্রাবণ মাসে মা লক্ষ্মীর কৃপা থাকবে অটুট, এই মাসে আয় বৃদ্ধি হবে এই চার রাশির

হিন্দুদের আদি দেবতা হলেন শিব। তাই তাঁর কৃপা পেতে মুক্তি মেলে জীবনের সকল জটিলতা থেকে। তবে, জানেন কি, শিবের পাশাপাশি মা লক্ষ্মীর কৃপা পেতে চলেছেন চার রাশি। শাস্ত্র মতে, শ্রাবণ মাসে অর্থ ভাগ্য খুলবে চার রাশির। গ্রহের পরিবর্তনে শুভ সময় শুরু হচ্ছে এই চার রাশির জীবনে। 

4 zodiac signs will get maa laxmi blessings in these sawan month ABSC
Author
Kolkata, First Published Jul 15, 2022, 1:48 PM IST

১৭ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। হিন্দু শাস্ত্রে শ্রাবণ মাসের গুরুত্ব অপরিসীম। পবিত্র এই মাসে শিবের আরাধনায় সকল সমস্যা থেকে মুক্তি মেলে। মহাদেবের কৃপা পেতে এই সময় সকলেই নিষ্ঠা ভরে শিবের পুজো করে থাকেন। হিন্দুদের আদি দেবতা হলেন শিব। তাই তাঁর কৃপা পেতে মুক্তি মেলে জীবনের সকল জটিলতা থেকে। তবে, জানেন কি, শিবের পাশাপাশি মা লক্ষ্মীর কৃপা পেতে চলেছেন চার রাশি। শাস্ত্র মতে, শ্রাবণ মাসে অর্থ ভাগ্য খুলবে চার রাশির। গ্রহের পরিবর্তনে শুভ সময় শুরু হচ্ছে এই চার রাশির জীবনে। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। শ্রাবণ মাস এই রাশির জন্য খুবই শুভ। আয় বৃদ্ধি হবে মিথুন রাশির তেমনই কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। কাজের ক্ষেত্রে এই রাশির ভাগ্য খুলতে চলেছে। এদের কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ফলে আয় বৃদ্ধির সম্ভাবনা আছে প্রবল। শুভ সময় শুরু হচ্ছে এই রাশির।  

তুলা রাশি
রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। শ্রাবণে মা লক্ষ্মীর কৃপা পেতে চলেছেন তুলা রাশির ছেলে মেয়েরা। মিডিয়া ও শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে। তেমনই কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এটা শুভ সময়।  

মীন রাশি    
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে শুভ সময় শুরু হতে চলেছে। এদের আর্থিক বৃদ্ধি ঘটবে শ্রাবণ মাসে। মা লক্ষ্মীর কৃপা পেতে পারেন। গ্রহের পরিবর্তনে আর্থিক ভাগ্য খুলতে চলেছে এই রাশির ছেলে মেয়েগের। আয় যেমন বাড়বে তেমনই পাওনা টাকা আদায় হবে। সব মিলিয়ে শুরু হবে শুভ সময়। 

এদিকে, শাস্ত্র মতে শ্রাবণ মাস উৎসর্গ করা হয়েছে ভগবান শিবকে। ব্রক্ষ্মা-বিষ্ণু ও মহেশ্বর এই তিনজন হলেন সকল শক্তির উৎস। পৃথিবীর সৃষ্টি কর্তা তাঁরা। এই তিন দেবতার কৃপা দৃষ্টি পেলে দূর হয় জীবনের সকল বাধা দূর হবে। সে কারণে জীবনে জটিলতা কাটাতে শ্রাবণ মাসের শিবের পুজো করুন। তার সঙ্গে অবশ্যই মা লক্ষ্মীর আরাধনা করুন। 
 

আরও পড়ুন- সঞ্চয়ী স্বভাবের হন এরা, টাকা জমিয়ে আনন্দ পান এই চার রাশি, দেখে নিন তালিকা

আরও পড়ুন- কোন পেশায় যেতে চান তা এরা সহজে ঠিক করতে পারেন না, রইল চার রাশির মনের হদিশ

আরও পড়ুন- খরচ নিয়ন্ত্রণ করুন এই তারিখের জাতক-জাতিকারা, না-হলে বাড়বে বিপদ, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios