Asianet News BanglaAsianet News Bangla

সঞ্চয়ী স্বভাবের হন এরা, টাকা জমিয়ে আনন্দ পান এই চার রাশি, দেখে নিন তালিকা

শাস্ত্র মতে, মানুষে মানুষে এমন বিভেদ রাশির কারণে। রাশি চক্রের এক এর রাশি জাতক জাতিকা এক এক রকম। কেউ অর্থ সঞ্চয়ে বিশ্বাসী তো কেউ যা আয় করেন তা অধিকাংশটাই ব্যয় করেন। আজ রইল চার রাশির কথা। এরা সঞ্চয় করতে পছন্দ করেন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। 

3 zodiac signs who always want to save money ABSC
Author
Kolkata, First Published Jul 15, 2022, 1:19 PM IST

আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। কেউ সারা নিজের জীবন জ্ঞানের সন্ধানে উৎসর্গ করেন। কেউ প্রেম জয়ের স্বপ্ন দেখেন তো কেউ বস্তুগত সম্পদের লোভ করেন। সে কারণে অনেকে সম্পত্তি বৃদ্ধিতে কঠিন পরিশ্রম করেন। আবার এমন অনেকে আছেন যারা ভোগ বাদে বিশ্বাসী। শাস্ত্র মতে, মানুষে মানুষে এমন বিভেদ রাশির কারণে। রাশি চক্রের এক এর রাশি জাতক জাতিকা এক এক রকম। কেউ অর্থ সঞ্চয়ে বিশ্বাসী তো কেউ যা আয় করেন তা অধিকাংশটাই ব্যয় করেন। আজ রইল চার রাশির কথা। এরা সঞ্চয় করতে পছন্দ করেন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা কঠোর পরিশ্রমী হন। এরা সঞ্চয়ে পারদর্শী। খুব হিসেবি হন। সে কারণে এদের জীবনে অর্থের অভাব হয় না।  

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বস্তুগত সম্পদ সংগ্রহে আগ্রহী হন। এরা অকারণ অর্থ ব্যয় করেন না। হিসেব করে চলতে পছন্দ করেন এই রাশির ছেলে মেয়েরা। সেকারণে এরা প্রচুর অর্থ সংগ্রহ করে থাকেন। ধনু রাশির ছেলে মেয়েরা সঞ্চয়ী স্বভাবের হনষ  

মকর রাশি- বাকি দুই রাশির সঙ্গে মকর রাশির মিল বিস্তর। রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা যে কোনও কাজ খুবই গুরুত্ব সহকারে করে থাকেন। এরা কঠোর পরিশ্রম করেন। এরা সব সময় লাভের আশা করেন। এমনকী, বিবাহের পর এদের আর্থিক উন্নতি ঘটতে কি না সেদিকে খেয়াল রাখেন। এরা বুদ্ধিমান হন। এমনকী প্রিয়জনের যত্ন করতে ওস্তাদ এরা।  

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- সকল রাশির ব্যক্তির মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেঊ ধূর্ত তো কেউ বোকা। তেমনই কারও স্বভাব দয়ালু তো কেউ স্বার্থপর। শাস্ত্র মতে, এই সবের কারণ হল রাশি। রাশি অনুসারে ব্যক্তির মধ্যে এমন তফাত হয়। তাই ব্যক্তির রাশি অনুসারে তার চরিত্র গণনা করা হয়ে থাকে।
 

আরও পড়ুন- কোন পেশায় যেতে চান তা এরা সহজে ঠিক করতে পারেন না, রইল চার রাশির মনের হদিশ

আরও পড়ুন- খরচ নিয়ন্ত্রণ করুন এই তারিখের জাতক-জাতিকারা, না-হলে বাড়বে বিপদ, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ভাইয়ের হাতে রাখি বাঁধার আগে বোনেরা মনে রাখুন এই নিয়মগুলি

Follow Us:
Download App:
  • android
  • ios