অহংকার ও রাগ সম্পর্কে খারাপ প্রভাব ফেলবে এই তারিখের জাতক-জাতিকাদের, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 17, 2022 3:14 AM IST

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মিশ্র হবে। পরিকল্পিতভাবে আপনার রুটিন সংগঠিত করুন। আয়েক মাধ্যম বাড়বে। বাড়তি আত্মীয়স্বজন আসতে পারে। অসলতাকে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না। কারও কথায় হতাশ হতে পারেন। ব্যবসার বিষয় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ বাড়িতে কিছু সংস্কারের কাজ হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে উৎসাহ বজায় থাকবে। অতিরিক্ত চিন্তার কারণে সাফল্যর হাত থেকে পিছলে যেতে পারে। কর্মক্ষেত্রে আজ ব্যস্ত থাকবেন। আপনার স্ত্রীর সঙ্গে কোনও মতবিরোধ বাড়কে দেবেন না। স্ট্রেস আপনার কাজ করার ক্ষমতাকে প্রভাবিত করবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ধর্মীয় আচার অনুষ্ঠান সম্পর্কিত কাজ বাডডিকে সম্পন্ন হতে পারে। যার ইতিবাচক ফল পেতে পারেন। সন্তানদের কোনও সমস্যার সমাধানের পথ খুঁজে পাবেন। অতিরিক্ত হস্তক্ষেপ বাড়ির পরিবেশকে খারাপ করতে পারে। আপনার লেনদেন পরিমিত রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। আত্মীয়স্বজনের সঙ্গে কিছু সময় কাটান। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। গুরুত্বপূর্ণ বিনিয়োগ পরিকল্পনাও করতে হতে পারে। শিশুদের বিদেশ ভ্রমণের ব্যবস্থা হবে। কখনও কখনও আপনার কথাবর্তা ও আপনার স্বভাবের কারণে কেউ আঘাত পেতে পারে। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি সংক্রান্ত মামলা হতে পারে। ধৈর্য ও সংযম প্রয়োজন। সম্পর্ক সুখের থাকবে আজ। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আতঙ্কিত না হয়ে পরিস্থিতি সমাধানের চেষ্টা করুন। পরিবারের কোনও সদস্যের বিয়ের পরিকল্পনা হতে পারে। আটকে থাকা কাজে আজ একাগ্রতা হ্রাস পাবে। অতিরিক্ত হস্তক্ষেপ পারিবারিক ব্যবস্থায় নেতিবাচক প্রভাব ফেলবে। মিডিয়া, আর্টস, কম্পিউটার ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যবসায় লাভ হবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিগের সঙ্গে কিছু সময় কাটবে। আপনাকে নতুন বিষয় তথ্য দিতে পারে। বাড়ি থেকে কোনও ইলেস্ট্রনিক জিনিস কেনার সম্ভাবনা আছে। শ্বশুরবাড়িতে ভুলবোঝাবুঝি হতে পার। প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের কোনও সমস্যা সমাধান হবে। আপনার সহযোগিতা ইতিবাচক হবে। আশেপাশে সামাজিক রাদে আপনি আধিপত্য বিস্তার করবেন। সম্পত্তি সংক্রান্ত কাজ চলমান থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। রক্তচাপ ও ডায়াবেটিসের জন্য নিয়মিত চেকআপ করুন। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ অতিথির আনাগোনা থাকবে। কারও সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে মতোবিরোধ হতে পারে। সময়মতো মীমাংসা করলে ভালো হবে। বীমা, পলিসি প্রভৃতি ব্যবসায় লাভ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। সংক্রমণ ও অ্যালার্জির মতো সমস্যা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ধরনের দ্বিধা ও অস্থিরতা যা গত কয়েকদিন ধরে চলছে তা থেকে মুক্তি মিলবে। আপনি আপনার জায়গা ফিরে পেতে পরিশ্রম করুন। ছোটখাটো অবহেলা বড় সমস্যা ডেকে আনতে পারে। অহংকার ও রাগ সম্পর্কে খারাপ প্রভাব ফেলবে। বাণিজ্য নিয়ে আইনি বিরোধ হতে পারে। কাশি, জ্বর ও গলা ব্যথার সমস্যা হতে পারে।   

 

আরও পড়ুন- শ্রাবণ মাসে ভুলেও এই কাজগুলি করবেন না, এর ফল হতে পারে মারাত্মক

আরও পড়ুন- রবিবারে ৮ রাশির অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- বাড়িতে তাজমহলের শো পিস রেখেছেন? জেনে নিন অজান্তে কী বিপদ ডাকছেন

Share this article
click me!