Asianet News BanglaAsianet News Bangla

বাড়িতে তাজমহলের শো পিস রেখেছেন? জেনে নিন অজান্তে কী বিপদ ডাকছেন

প্রতি মাসে একের পর এক বাড়তি খরচ। হাজার চেষ্টা করেনও সমস্যা থেকে মুক্তি মেলে না। যতই হিসেব করে চলুন না কেন, হিসেব বহিঃভূত খরচ হবেই। কিন্তু, জানেন কি আপনার ভুলেই এমন আর্থিক জটিলতা তৈরি হয়। যারা আর্থিক সমস্যায় মধ্যে দিয়ে যাচ্ছেন তারা সবার আগে বাড়িতে এই পরিবর্তন করুন। বাড়িতে কয়টি ভুল জিনিস রাখলে হতে পারে আর্থিক ক্ষতি। জেনে নিন কী কী রাখা উচিত নয়।    

Show piece of Taj mahal can be causes of financial problems ABSC
Author
Kolkata, First Published Jul 16, 2022, 3:41 PM IST

মাঝে মধ্যে আর্থিক সমস্যার সম্মুখীন হন প্রায় সকলেই। কখনও পাওনা টাকা পেতে সমস্যা, তো কখনও আর্থিক ক্ষতি। এর সঙ্গে অয়ের থেকে বেশি অর্থ ব্যয় তো লেগেই আছে। প্রতি মাসে একের পর এক বাড়তি খরচ। হাজার চেষ্টা করেনও সমস্যা থেকে মুক্তি মেলে না। যতই হিসেব করে চলুন না কেন, হিসেব বহিঃভূত খরচ হবেই। কিন্তু, জানেন কি আপনার ভুলেই এমন আর্থিক জটিলতা তৈরি হয়। যারা আর্থিক সমস্যায় মধ্যে দিয়ে যাচ্ছেন তারা সবার আগে বাড়িতে এই পরিবর্তন করুন। বাড়িতে কয়টি ভুল জিনিস রাখলে হতে পারে আর্থিক ক্ষতি। জেনে নিন কী কী রাখা উচিত নয়।    

মহাভারতের ছবি রাখেন অনেকে। বাড়ি সাজাতে মহাভারতের ছবি ব্যবহার করেন কিংবা রাখেন ঠাকুর ঘরে। এই ছবি দেখতে আকর্ষণীয় লাগলেও এই ছবির রাখার জন্য হতে পারে আর্থিক ক্ষতি। এবার থেকে এই ভুল আর করবেন না। 

ভুলেও রাখবেন না শুকনো ফুল। ঘর সাজাতে হোক কিংবা দেবতাকে অর্পনের জন্য ফুল সবাই কিনে আনেন। আবার ফুল শুকিয়ে গেলেও অনেকে তা ফেলার জন্য গা করেন না। জানেন কি, এই ভুলে আর্থিক ক্ষতি হতে পারে। এবার থেকে এই কাজ করবেন না। ফুল শুকিয়ে গেলে তখনই তা ফেলে দিন। 

প্রায় সকলের বাড়িতেই তাজমহল শো পিস রেখে থাকেন। ঘর সাজাতে অনেকেই তাজমহলের শো পিস ব্যবহার করেন। কিন্তু, জানেন কি, এই শো পিসের জন্য আর্থিক ক্ষতি হতে পারে। এটি দেখতে যতই সুন্দর হোক, আসতে তা স্মৃতিশৌধ। এই নিদর্শন ঘরে রাখলে নেগেটিভ এনার্জি তৈরি হয়। এতে আর্থিক ক্ষতি হতে পারে। এবার থেকে ভুলেও তাজমহলের শো পিস রাখতে পারেন। এবার থেকে মেনে চলুন এই বিশেষ জিনিস। ভুলেও রাখবেন না তাজমহল।  

পেঁচিয়ে রাখা তার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। কমপিউটারের তার কিংবা লাইটের কোনও তার পেঁচিয়ে রাখবেন না। এর থেকে নেতিবাচক শক্তি উৎপন্ন হয়। যা আর্থিক ক্ষতির কারণ হতে পারে। এবার থেকে ভুলেও এই কয় জিনিস রাখবেন না বাড়িতে। নিজের অজান্তে এই বিপদ বাড়তে পারেন। আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে বাস্তুর দিকে খেয়াল রাখুন। বাস্তুদোষ আর্থিক ক্ষতির কারণ হতে পারে। তাই নিয়ম মেনে ঘর সাজান। 

আরও পড়ুন- ভাই-বোনকে ঈর্ষা করেন এই তিন রাশি, এক ঝলকে দেখে নিন তালিকা, দেখে নিন কে হিংসুটে

আরও পড়ুন- নিজের স্বার্থ সিদ্ধির জন্য অন্যের দুর্বলতার সুবিধা নেন, সতর্ক থাকুন এই তিন রাশির থেকে

আরও পড়ুন- কেন রান্না করা পাত্রে খাবার খেতে নিষেধ করেন বড়রা, জেনে নিন এর আসল কারণ
 

Follow Us:
Download App:
  • android
  • ios