Asianet News BanglaAsianet News Bangla

বুধ ও শুক্রের মিশ্রণে গঠিত হয়েছে দ্বৈত রাজযোগ, এই রাশিগুলি হবে মালামাল

১২ টি রাশির সমস্ত চিহ্নের উপর এর প্রভাব পড়েছে, তবে ৩টি রাশি এই মহান যোগ থেকে অনেক উপকৃত হবে। এই রাশির জাতক জাতিকাদের পার্থিব রাশিতে দ্বৈত রাজ যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই এই মানুষগুলোর কথা। 
 

For Mercury and Venus transit Dwayita Rajyoga was formed these zodiacs will be a millionaire BDD
Author
Kolkata, First Published Jul 20, 2022, 12:28 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে দুটি গ্রহের উপস্থিতিকে যোগসূত্র বলা হয়। ১৩ জুলাই, শুক্র গ্রহ মিথুনে প্রবেশ করেছে, যেখানে বুধ গ্রহ ইতিমধ্যে বসে আছে। এই দুজন একই রাশিতে একত্রিত হওয়ায় মহারাজ যোগ তৈরি হচ্ছে। যদিও ১২ টি রাশির সমস্ত চিহ্নের উপর এর প্রভাব পড়েছে, তবে ৩টি রাশি এই মহান যোগ থেকে অনেক উপকৃত হবে। এই রাশির জাতক জাতিকাদের পার্থিব রাশিতে দ্বৈত রাজ যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই এই মানুষগুলোর কথা। 

মিথুন - জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশিতেই মহারাজ যোগ তৈরি হচ্ছে, তাই এই রাশির জাতকদের জন্য এটি বিশেষভাবে উপকারী হতে চলেছে। অনুগ্রহ করে বলুন যে তাদের রাশি পরিবর্তন রাশিতে ২টি রাজ যোগ গঠিত হচ্ছে। নিজস্ব রাশিতে বুধের উপস্থিতির কারণে ভাদ্র নামে একটি রাজযোগ তৈরি হচ্ছে। সেই সঙ্গে শুক্র গ্রহের সঙ্গে থাকার কারণে কেন্দ্র ত্রিভুজ রাজ যোগও তৈরি হচ্ছে। এই দ্বৈত রাজযোগে বৈষয়িক সুখ লাভ হবে। সেই সঙ্গে দশম স্থানে গুরু হওয়ার কারণে হংস নামে রাজযোগ তৈরি হচ্ছে। এই সময়ে ব্যবসায় ভাল লাভ হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। এই সময়ের মধ্যে নতুন চাকরির প্রস্তাব আসার সম্ভাবনা রয়েছে। আর আপনি যদি আগে থেকেই কোথাও চাকুরী করে থাকেন তাহলে প্রমোশন হতে পারে। 

কন্যা রাশি - এই রাজ যোগ এই রাশির জন্যও শুভ প্রমাণিত হবে। এই রাশির রাশি পরিবর্তন রাশিতেও বুধ গ্রহ ভাদ্র নামে একটি রাজযোগ সৃষ্টি করছে। এই যোগ ব্যবসায় লাভ দেবে। সেই সঙ্গে সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। এর সাথে বুধাদিত্য যোগও তৈরি হয়, তাই চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সম্মান ও সম্মান পেতে পারেন। এই সময়ে ভাগ্যেশ, কর্মেশ, ধনেশের সঙ্গে থাকার কারণে ব্যবসায় ভালো লাভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। এই সময়ে, ওপাল বা হীরা পরা ভাগ্যবান বলে প্রমাণিত হবে। 

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম

মকর - এই রাশির জাতক জাতিকাদের রাশি পরিবর্তন রাশিতে দুটি রাজ যোগ তৈরি হচ্ছে। এতে রুচক ও শশ নামে রাজযোগ গঠিত হচ্ছে। এই দুটি রাজ যোগই আকস্মিক আর্থিক সুবিধা দেবে। নতুন কোনো কাজ করতে চাইলে এই সময়টি অনুকূল। আপনি যদি ব্যবসায় কিছু অর্থ বিনিয়োগ করতে চান তবে আপনি করতে পারেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখুন। এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। অমীমাংসিত কাজ শেষ হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios