আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jul 23 2022, 09:00 AM IST

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কয়েকদিন অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্লান্তি থাকবে আজ। বেশিরভাগ সময় বাড়িতেই কাটবে। আজ নিজের মধ্যে শক্তি অনুভব করবেন। বাড়ির পরিবেশ সুশৃঙ্খল থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি নতুন পরিকল্পনা এবং ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে কাজ করবেন। সময়ের সঙ্গে সঙ্গে আপনার প্রকৃতিতে নমনীয় অনুভব করবেন। ব্যবসায় সবযোগিতা পাবেন। অভিজ্ঞ ব্যক্তির সিদ্ধান্ত নিতে পারেন। স্বামী-স্ত্রী একসঙ্গে ঘরে সমস্যা নিয়ে আলোচনা করবেন। অতিরিক্ত চিন্তাভাবনা এবং মানসিক চাপ মাথাব্যথা ও পেটের সমস্যা বাড়াতে পারে। 


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ ও মানসিক চাপ উপসম হবে। সামাজিক কাজের পরিবর্তে আপনার ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। সহজাত প্রবৃত্তি বজায় রাখুন। রাগ আপনার ওপর খারাপ প্রভাব বিস্তার করতে পারে। নতুন চুক্তি প্রাপ্ত হতে পারেন। পরিবেশ মনোরম হতে পারে। বাচ্চাদের সাহায্য পেতে পারেন। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সফলভাবে কাটবে। আপনি যে কাজ হাতে নিন না কেন, তা সফল হবে। জমি সংক্রান্ত কাজে বেশি লাভের আশা করবেন না কারণ বেশি পাওয়ার ইচ্ছে ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায় এগিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাচ্চাদের সঙ্গে সময় কাটান। তাদেক সমস্যা সমাধান খুঁজে বের করুন। মনোবল বাড়বে এতে। গুরুজনের সাহায্যে সফল হবেন। বাড়িতে অতিথিদের থাকার ব্যবস্থা করতে পারেন। বেআইনি কাজে জড়িয়ে পড়বেন না। আপনি আপনার ব্যবসায় পরিবর্তন করার পরিকল্পনা করছেন তা শুরু করতে পারেন। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সৃজনশীল ও ধর্মীয় কাজে আগ্রহ পাবেন। কর্মজীবনে সুসংবাদ পেতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অনিয়মিত দৈনন্দিন রুটিনের কারণে পেট খারাপ হতে পারে। ব্যবসার কাজ ভালো হবে।   

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সৃজনশীল কাজে আগ্রহী হবেন। বাড়ি সংস্কার ও সজ্জার কাজে যুক্ত হন। যোগাযোগ করার সময় খারাপ শব্দ ব্যবহার করবেন না। কর্মজীবনে সুসংবাদ পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত কাজ অবহেলা করবেন না। বাড়ির পরিবেশ আনন্দের হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কয়েকদিন ধরে চলতে থাকা কাজ থেকে আজ জ্ঞান লাভ করবেন। আজ সাহিত্যের প্রতি আগ্রহ বাড়বে। নতুন তথ্য ও খবর পেতে পারেন। আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। গ্যাস ও জয়েন্টের ব্যথার মতো সমস্যা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনি আপনার যোগ্যতা অনুসারে সিদ্ধান্ত নেবেন। রাগ ও ঈর্ষা বিষয়গুলো আরও খারাপ করে তুলবে। ছাত্র-ছাত্রীরা পড়ায় মন দিন। পারিবারিক ব্যবসায় সফল হবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা অন্যের প্রতি ভক্তির মনোভাগ গড়ে তুলবে। বাড়িতে সুখী পরিবেশ বজায় থাকবে।  

 

আরও পড়ুন- ৩০ বছর পর আসল ত্রিভুজ রাশিতে প্রবেশ করছে শনি, এই রাশির ভাগ্যে তৈরি হচ্ছে একাধিক যোগ

আরও পড়ুন- ২০২৩ সালের ৩০ অক্টোবর পর্যন্ত সুসময় তিন রাশির জন্য, রাহু-কেতুর কৃপা দৃষ্টিতে হবে অর্থবৃষ্টি

আরও পড়ুন- Solo Trip পছন্দ এই তিন রাশির, একা একা ঘোরার আনন্দ উপভোগ করতে চান এরা

Share this article
click me!