সম্পত্তি সংক্রান্ত আলোচনা হবে, সঠিক সিদ্ধান্ত নিন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 25, 2022 6:02 AM IST

দিনটি কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও নিকটাত্মীয়ের সঙ্গে সম্পত্তি বিষয়ে গুরুতর এবং উপকারী আলোচনা হবে। সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। প্রয়োজনে কারও থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আজ নেতিবাচক কোনও জিনিসে মন দেবেন না। আপনার মনের ভাবনা ইতিবাচক রাখতে ধ্যান করুন। শিশুদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমের আজ ফল পাবেন। আপনার উপস্থিতি ও পরামর্শ কোনও পারিবারিক সমস্যা সমাধান করবে। শিক্ষার্থীরাও নতুন তথ্যের প্রতি মনোযোগ দিতে পারেন। আত্মীয়দের নিয়ে কিছু বিবাদ দেখা দিতে পারে। পারিবারিক দায়িত্ব আপনার ওপর আসতে পারে। অতিরিক্ত চাপ ক্লান্তি ও দুর্বলতার কারণ হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনের শুরুটা আরামদায়ক হবে। ফোনে কোনও সুখবর পেলে মন খুশি হবে। আপনি কয়েকটি নতুন কৌশল নিয়ে পরীক্ষা করতে পারেন। ধর্মীয় কাজের আগ্রহ বাড়বে। আজ আত্মবিশ্বাস বজায় রাখুন। আজ স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ শরীর সুস্থ থাকবে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সঠিক ভাবে বাড়ি ও ব্যবসার কাজের মধ্যে সমতা বজায় রাখুন। এই সময়ে অর্থনৈতিক অবস্থাও ভালো থাকবে। কাজে মন দিন। ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। নিকটাত্মীয়ের থেকে আর্থিক সাহায্য পাবেন। কাজে আপনার একাগ্রতা ও উপস্থিতি পরিবেশকে সুশৃঙ্খল রাখবে। স্ত্রী ও পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগীতা পাবেন। ব্যয়ামে শরীর থাকবে সুস্থ। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কোনও নিকটাত্মীয়ের সহযোগিতা পাবেন। আপনার মনোবল বৃদ্ধি পাবে। মানসিক চাপ আজ কমবে। তবে, কাজে একাগ্রতা দেখা দিতে পারে। ব্যবসা শুরু করার জন্য আজ ভালো দিন। জীবন সুখকর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজে মনোযোগ দিন। বিভ্রান্ত হবেন না। গ্রহের অবস্থান আজ অনুকূর থাকবে। শিক্ষার্থীরা সঠিক ফল পাবেন। সৃজনশীল কাজে ব্যয় করতে পারেন। পারিবারিক ও ব্যবসার বিষয় সতর্ক থাকুন। আজ পেট খারাপের সমস্যায় ভুগতে পারেন।   

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু বিশেষ কাজের জন্য উপযুক্ত সময়। বড়দের সঙ্গে সময় কাটান। আজ নতুন দিক নির্দেশনা পেতে পারেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। আজ ধৈর্য রাখুন। আর্থিক অবস্থা আজ ভালো থাকবে। ত্বকের অ্যালার্জির সমস্যায় ভুগতে পারেন।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সন্তোষজনক ভাবে কাটবে। আপনার আস্থার বিরুদ্ধে প্রতিপক্ষ পরজি হবে। নিকটাত্মীয় ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। গুরুত্বপূর্ণ কাজে অবহেলা করবেন না। এতে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। ব্যবসার কাজে সফল হবেন। মানসিক চাপ এড়াতে ধ্যান করুন।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও নিকটাত্মীয়দের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সম্পর্ক ভালো থাকবে। সম্পর্ক মধুর হবে। মানসিক অবস্থা ইতিবাচক রাখুন। চিন্তা না করে বিনিয়োগ করবেন না। শেয়ার বাজারে ভুল বিনিয়োগ করবেন না। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ মিটে যাবে।   
 

আরও পড়ুন- 'এই ৫ জিনিসে বিশ্বাস করা মারাত্মক, এগুলি থেকে দূরে থাকা উচিত' জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- মেষ থেকে মীন শনিবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার আজকের প্রেম জীবন

আরও পড়ুন- কর্মস্থান নিয়ে মনে ভয় আসতে পারে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর

Share this article
click me!