প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Jun 30 2022, 09:00 AM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। এই কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করা থাকি সকলে। তেমনই, অনেকেই ভরসা করেন সংখ্যাতত্ত্বের ওপর। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আটকে থাকা কাজ আজ শেষ হবে। আজ ইতিবাচক মনভাব রাখুন। আপনার কাজে মন দিন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা আজ পেতে পারেন। কারও থেকে ধার করবেন না বা কাউকে ধার দেবেন না। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের সঙ্গে কেনা-কাটার সুযোগ আসবে। সর্দি-কাশির সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে আজ কিনতে পারেন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। রাগ আপনার ক্ষতির কারণ হতে পারে। ব্যবসায় মনের মতো চুক্তি পেতে পারেম। খরচ করার সময় আপনার বাজেট বিবেচনা করুন। ক্লান্তি ও মানসিক চাপের কারণে দুর্বলতা হতে পারে। যে কোনও কাজে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক বলে প্রমাণিত হবে। আত্মীয়ের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। ভাইয়ের সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। বাণিত্যে কোনও ক্ষতি হতে পারে। সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে। মাইগ্রেন ও সার্ভিকাল সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
ধর্মীয় সংগঠনের সঙ্গে যোগদান ও সহযোগিতা করা আপনাকে মানসিক শান্তি দিতে পারে। আপনার আত্মসম্মান ও আধ্যাত্মিক সুস্থতা বৃদ্ধি পাবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখের হবে। স্বাস্থ্য আজ ভালো থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
আপনি অনুভব করবেন যে আপনি কোনও ঐশ্বরিক শক্তির আশীর্বাদ পেয়েছেন। আজ আধ্যাত্মিক শান্তি অনুভব করবেন। আত্মীয় ও প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিকটাত্মীয়ের আজ দাম্পত্য বিচ্ছেদ হতে পারে। আপনার দাম্পত্য সুখ আজ বজায় থাকবে। শরীরে ব্যথা ও হালকা জ্বর হতে পারে।   

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি সব কাজ শেষ করতে পারবেন। আত্মীয় ও বন্ধুর বুদ্ধিমত্তাকে সম্মান করুন। বাচ্চাদের পক্ষ থেকে সন্তোষজনক ফল পাবেন। রাগ ও একগুঁয়েমির মতো নেতিবাচক জিনিস আপনার প্রকৃতিতে আসতে দেবেনা। আপনার ব্যবহারিক দৃষ্টিভঙ্গির ক্ষেত্রে সমস্যা সমাধান হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ গ্রহটি অবস্থান অনুকূল থাকবে। নেতিবাচক জিনিসগুলো আপনাকে আবিষ্ট হতে দেবেন না। কর্মক্ষেত্রে সমস্ত কাজ সংগঠিক করার চেষ্ট করুন। মনোরম পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। আজ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিরা বিশেষ যত্ন নিন। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও ভালো কাজের জন্য আপনি সমাজে সম্মান পাবেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে অর্থ বিনিয়োগ করবেন ভাবেন, তাহলে আগে থেকে বিচার করে নিন। বর্তমান ব্যবসার পাশাপাশি নতুন কাজের প্রতি আগ্রহ বাড়বে। দাম্পত্য সুখ বজায় থাকবে। পেট সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার সঙ্গে যে কোনও প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। ভবিষ্যত পরিকল্পনা এই সময় কার্যকর হবে। কোনও প্রকল্পে সাফল্য না পেলে শিক্ষার্থীরা হতাশ হবেন। বাড়ির উন্নতি করার কাজে বাজেট বিবেচনা করুন। কাজের চাপে থেকে পরিবারের জন্য সময় বের করুন। আজ কাজের বেশি চাপ নেবেন না।  
 

আরও পড়ুন- রেগে থাকা স্ত্রীর মান ভাঙ্গাতে কাজে লাগান এই টোটকা, ফল পাবেন হাতে-নাতে

আরও পড়ুন- বিছানায় সঙ্গীর সঙ্গে মজার আচরণে করেন, খোলা মনের মানুষ হন এই চার রাশি

আরও পড়ুন- এদের হাসির পিছনে রয়েছে একরাশ কষ্ট, মনের দুঃখ লুকিয়ে রাখতে এক্সপার্ট এই তিন রাশি

Share this article
click me!