Asianet News BanglaAsianet News Bangla

রেগে থাকা স্ত্রীর মান ভাঙ্গাতে কাজে লাগান এই টোটকা, ফল পাবেন হাতে-নাতে

এই সময়ে পাশাপাশি চলার পথে নানান সমস্যা, রাগ-অভিমানের পালা চলে। কখনো একে অপরকে বুঝতে অসুবিধা হয়, আবার কখনো কোনও কারণ ছাড়াই ভালোবাসায় ভেসে যায় দুটো মানুষ। 
 

Use these tips to manage and dealing your angry wife BDD
Author
Kolkata, First Published Jun 29, 2022, 3:28 PM IST

স্বামী-স্ত্রীর সম্পর্ক খুবই অনন্য। দুটি সম্পূর্ণ অপরিচিত মানুষ শুধুমাত্র ভালোবাসা ও ভরসার উপর ভিত্তি করে একসঙ্গে সংসার সন্তান নিয়ে কাটিয়ে দেয় গোটা জীবন। এই সময়ে পাশাপাশি চলার পথে নানান সমস্যা, রাগ-অভিমানের পালা চলে। কখনো একে অপরকে বুঝতে অসুবিধা হয়, আবার কখনো কোনও কারণ ছাড়াই ভালোবাসায় ভেসে যায় দুটো মানুষ। 

কিন্তু যদি আপনার ঝগড়া দীর্ঘকাল স্থায়ী হয়, তাহলে তা সম্পর্ককে বিপদে ফেলতে পারে, এ কারণেই বড়রা বলে থাকেন যে স্বামী-স্ত্রীর মধ্যে মানসিক সংযুক্তি থাকা খুবই গুরুত্বপূর্ণ। একই সঙ্গে সকল পুরুষই জানবেন যে, একজন রাগী স্ত্রীকে রাজি করানো সহজ নয়। এমন পরিস্থিতিতে আমরা আপনাকে এখানে বলব কিভাবে আপনি একজন রাগী স্ত্রীকে রাজি করাতে পারবেন? আসুন জেনে নিই।

স্ত্রীকে রাজি করাতে এই বিষয়গুলো মাথায় রাখুন-
 স্ত্রীর অসন্তুষ্টির কারণ কী-
এটি একজন উন্নত স্বামীর প্রথম লক্ষণ থাকে যে, সে জানে তার স্ত্রী কিসের জন্য বিরক্ত। স্ত্রীর অসন্তুষ্টির কারণ না জানলেও প্রথমে এই বিষয়টি জানার চেষ্টা করুন। একা বসে বউয়ের সঙ্গে কথা বল। তার কথা শোনার ও বোঝার চেষ্টা করুন, এতে করে স্ত্রীর বিরক্তি চলে যাবে।

স্ত্রীকে শান্ত হওয়ার জন্য সময় দিন
প্রচণ্ড ব্যস্ত ও চাপের জীবনযাপনে অনেক সময় ঘর ও অফিস দুটোই সামলাতে গিয়েও স্ত্রী রেগে যেতে পারেন। স্ত্রী খুব রেগে গেলে তাকে শান্ত হতে সময় দিন। তাদের যে কোনও প্রশ্নের জবাব তাৎক্ষণিকভাবে দিলে বিষয়টি আরও খারাপ হতে পারে।

ফুল এবং উপহার দিন-
মহিলারা ফুল এবং সারপ্রাইজ খুব পছন্দ করেন। তাই রেগে থাকা স্ত্রীকে রাহ ভাঙ্গানোর জন্য ফুল এবং উপহার সেরা বলে মনে করা হয়। অফিস থেকে ফেরার সময় আপনার স্ত্রীকে একটি সুন্দর ফুলের তোড়া দিতে পারেন। এটি করলে আপনার স্ত্রীর রাগ ততক্ষণে চলে যাবে।

আরও পড়ুন- রক্তচাপের সমস্যায় ভুগছেন, তবে জেনে নিন কোন ভাত হবে আপনার জন্য উপকারী

আরও পড়ুন- যত্ন নেওয়ার পরেও গাম ব্লিডিং এর সমস্যা, তবে জেনে রাখুন এই বিষয়গুলি

আরও পড়ুন- ভালো ঘুম ছাড়া কমবে না ওজন, জেনে নিন ঘুমের সঙ্গে ওজনের সম্পর্ক কী


শপিং করুন-
কেনাকাটা প্রতিটি মহিলার প্রথম পছন্দ। হ্যাঁ, ওয়ারড্রোবে যত কাপড়ই থাকুক না কেন, একজন মহিলা কেনাকাটা না করে বাঁচতে পারে না, আপনার স্ত্রী যদি আপনার উপর রাগ করে তবে আপনি তাকে কেনাকাটা করতে যেতে পারেন, কেনাকাটার সময় সুযোগ দেখে তাকে সরি বলুন। এতে করে স্ত্রীর রাগ কয়েক মিনিটেই চলে যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios